গসিপবিনোদনভাইরালভিডিও

ঝুঁকতে গিয়েই বেরিয়ে গেল সব! কোনোমতে লজ্জা ঢাকলেন অঙ্কিতা, ভিডিও দেখে কটাক্ষ নেটিজেনদের

বিনোদন দুনিয়ার মানুষ মানেই তাঁর দিকে সারাক্ষণ অনুরাগীদের নজর থাকে। এই নিয়ে মাঝেমধ্যে সমস্যাতেও পড়তে হয় তারকাদের। সম্প্রতি যেমন, জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) সঙ্গে হয়েছে। বৃহস্পতিবার রাতে অঙ্কিতা তাঁর স্বামী ভিকি জৈনের সঙ্গে একটি ইভেন্টে গিয়েছিলেন। সেখানে তাঁকে তাঁর পোশাক নিয়ে বেশ অস্বস্তিতে দেখিয়েছিল। এমনকি অভিনেত্রীকে হাত দিয়ে নিজের ক্লিভেজ ঢাকতেও দেখা যায়। এরপর থেকে তাঁকে নিয়ে নেটপাড়ায় চরম খিল্লি হচ্ছে।

গতকাল রাতে অঙ্কিতা এবং ভিকি মুম্বইয়ের একটি ইভেন্টে গিয়েছিলেন। অভিনেত্রীর পরনে ছিল সবজে রঙা একটি ডিপ নেক শিমারি গাউন। থাই হাই স্লিট সেই গাউনটি ব্যাকলেস ছিল। ছোট পর্দার অর্চনা নিজের লুক সম্পূর্ণ করেছিলেন  ন্যুড মেক-আপ দিয়ে। মাথায় খোপা বেঁধেছিলেন তিনি। অঙ্কিতাকে দেখতে অসাধারণ লাগছিল। কিন্তু দেখতে সুন্দর লাগলেও, পোশাক পরে একেবারেই স্বস্তিতে ছিলেন না অভিনেত্রী। বারবার তাঁকে নিজের পোশাক ঠিক করতে দেখা যাচ্ছিল। এক সময় তো তাঁকে হাত দিয়ে ক্লিভেজ  ঢাকতেও দেখা যায়।

Ankita Lokhande trolled for wearing bold dress

ইভেন্টে ঢোকার সময় অঙ্কিতা যখন গাড়ি থেকে নামছেন, সেই সময়ই দেখা যাচ্ছে, হাত দিয়ে নিজের ক্লিভেজ ঢেকে রেখেছেন তিনি। নামার পরেও অভিনেত্রীকে নিজের পোশাক ঠিক করতে দেখা গিয়েছিল। এরপর থেকেই নেটিজেনরা অঙ্কিতার ক্লাস নেওয়া শুরু করেছেন।

একজন নেটিজেন লিখেছেন, ‘যখন স্বস্তি বোধ করছ না, তাহলে এমন পোশাক পরে বাইরে কেন বেরিয়েছ?’ আর একজন আবার লিখেছেন, ‘অস্বস্তিকর হয়, কিন্তু তাও এমন পোশাক পরতেই হবে’। আর একজন তো সরাসরি অঙ্কিতাকে প্রশ্ন করে লিখেছেন, ‘এত ছোট পোশাক পরো কেন যে হাত দিয়ে শরীর ঢাকতে হয়?’ অন্য একজন নেটাগরিক ছোট পর্দার অর্চনার উপহাস করে লিখেছেন, ‘লুকোতেও পারছি না, আর দেখাতেও পারছি না’।

Ankita Lokhande trolled for wearing bold dress 2

টেলিভিশনের দুনিয়ার অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রীর কেরিয়ার শুরু হয়েছিল ‘পবিত্র রিশ্তা’ ধারাবাহিকের হাত ধরে। সেখানে অর্চনা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর বেশ ‘মণিকর্ণিকা’, ‘বাঘী ৩’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। গত বছর ডিসেম্বর মাসে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন।

Related Articles

Back to top button