সিরিয়াল থেকে এবার বলিউডের পর্দায় হিরোইন হিসাবে দেখা মিলবে অঙ্কিতা লোখান্ডের


মূলত টিভি সিরিয়ালের অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। সেই কারণে সুশান্তের মৃত্যুর পর থেকেই ব্যাপকভাবে লাইম লাইটে চলে এসেছিলেন অঙ্কিতা। একধাক্কায় অঙ্কিতা বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। সর্বত্রই তাকে নিয়ে চর্চা শুরু হয়। সুশান্ত ভক্তদের কাছে অঙ্কিতাই সুশান্তের জন্য আদর্শ প্রেমিকা ছিলেন। বর্তমানে অঙ্কিতা লোখান্ডে ব্যাপক জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে ৩.২ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে অঙ্কিতার।

একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী। আর প্রতিটি সিরিয়ালেই নিজের দক্ষ অভিনয়ের পরিচয় দিয়েছিলেন। ইতিমধ্যে বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন অভিনেত্রী। মাণিকর্ণিকা, বাগি ৩ ছবিতে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল অঙ্কিতাকে।  তবে নায়িকা হিসাবে না, বরং সাইড রোলেই অভিনয় করেছিলেন অঙ্কিতা। কিন্তু এবার আর নয়, বড়পর্দায় ফুল সুইঙে ফিরছেন অঙ্কিতা।

জানা যাচ্ছে ইতিমধ্যেই একটি ছবিতে সাইন করেছেন অঙ্কিতা। ছবিতে কোনো পার্শ্ব চরিত্রে নয় বরং লিড নায়িকার চরিত্রেই দেখা যাবে অঙ্কিতা লোখান্ডেকে। জানা যাচ্ছ অঙ্কিতার নতুন ছবিটির নাম হতে চলেছেন ‘ইতি’। ছবিটি মূলত একটি সাসপেন্স থ্রিলার। ছবিতে একটু খুনের তদন্ত করা হব, যা পুরোটাই অঙ্কিতাকে ঘিরে।

প্রসঙ্গত এর আগেও কিছু ভালো ছবিতে নায়িকার চরিত্রে না হলেও বেশ গুরুত্বপূর্ণ চরিত্রের প্রস্তাব পেয়েছিলেন অঙ্কিতা। তবে সেই সময় বলিউডে সেভাবে প্রবেশ করতে চাননি অভিনেত্রী। কিন্তু এবারের নয়, মনস্থির করেই বলিউডের লিড রোল করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। আর এবার ‘ইতি’ ছবি দিয়েই বলিউডের লিড চরিত্রে অভিনয়ের শুরু করতে চলেছেন অভিনেত্রী।