বিনোদনভাইরালভিডিও

ন্যাকামিটা একটু কম করুন! ভ্যাক্সিন নিতে গিয়ে ট্রোলের শিকার সুশান্তের প্রাক্তন অঙ্কিতা লোখান্ডে

গোটা ভারতবর্ষই করোনার দ্বিতীয় ঢেউয়ে কার্যত কাবু। এই মারণ ভাইরাস থেকে উদ্ধার পেতে এখন একটাই পথ সচেতন থাকা। পাশাপাশি সারা দেশে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে টিকা করণ। গত ১লা মে থেকে ১৮ বছরের উর্ধে সমস্ত ব্যক্তিরাই ভ্যাক্সিন নিতে পারবেন, এই ঘোষণা করা হয়েছে কেন্দ্রের তরফে।

এবার খুব দেরি না করে ভ্যাক্সিন নিতে পৌঁছে গিয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। তবে ভ্যাক্সিনের প্রথম ডোজ নেওয়ার ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করতেই তুমুল ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী।

ankita lokhande

আসলে, অঙ্কিতা লোখাণ্ডে যে ভিডিওটি শেয়ার করেছেন তাতে ভ্যাক্সিন প্রয়োগের আগে তাকে বেশ নার্ভাস দেখাচ্ছিল। এবং নিজের ভয় আড়াল করতে ভগবানকেও ডাকতে শুরু করেন তিনি। দিকে টিকাকরণ কেন্দ্রের স্বাস্থ্য কর্মীরা তাঁকে আপ্রাণ বোঝানোর চেষ্টা করছেন, যত ভয় পাচ্ছেন তত ব্যথা পাবেন না অঙ্কিতা। কিন্তু কে কার কথা শোনে কার কথা।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

এই ভিডিও শেয়ার করে অঙ্কিতা লেখেন, ‘আমারটা আমি নিয়েছি। এ বার আপনাদের পালা।’ কিন্তু ভ্যাক্সিন নিতে গিয়ে তিনি যে কান্ড ঘটিয়েছেন তা মোটেই ভালো ভাবে নিতে পারেননি নেটনাগরিকরা। কেউ কেউ তো সরাসরিই বলেছেন, ‘আর কত নাটক করবেন’, আরেকজন বলেছেন, ‘বয়স ৩৫। আচরণে যেন বাচ্চা মেয়ে! একটা ইনজেকশন নিলে যতখানি কষ্ট হয় তার থেকেও বেশি কষ্ট পাচ্ছে দেশবাসী। নাটক করে স্বাস্থ্য কর্মীদের আর সময় নষ্ট করবেন না।’

Related Articles

Back to top button