ভাইরালভিডিও

‘সাওয়ার লু’ গানে কোমর দুলিয়ে নেটপাড়া মাতালেন অঙ্কিতা লোখান্ডে! নিমেষে ভাইরাল ভিডিও

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কার্যত ঝড় বয়ে গেছে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের উপর দিয়ে। সুশান্ত কখনো আত্মহত্যা করতে পারেন না, এই মন্তব্য করতেই রিয়া চক্রবর্তীর কড়া আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সুশান্তের মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। এত ঝড় ঝাপটা কাটিয়ে অবশেষে ধীরে ধীরে পুরোনো ছন্দে ফিরতে চেষ্টা করছেন অঙ্কিতা।

সম্প্রতি মন খুলে খোশ মেজাজে লুটেরা ছবিতে মোনালি ঠাকুরের গাওয়া ‘সাওয়ার লু’ গানে নেচে নেটপাড়ায় ঝড় তুলেছেন অঙ্কিতা। পরনে সি গ্রীণ শাড়ির সাথে লাল ব্লাউজের কম্বিনেশন এবং খোলা চুলে কোমর দুলিয়েছেন অভিনেত্রী৷ সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই বিদ্যুতের গতিতে তা ভাইরাল হয়েছে।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,’শাড়ি ডান্স উইথ গুড মিউজিক, হোয়াট অ্যা কম্বিনেশন’। একসময় বলিউডে শাড়ি পরে নাচের ভীষণ চল ছিল। এই একই স্টাইলে বিভিন্ন সময়ে নাচতে দেখা গেছে শ্রীদেবী, মাধুরী দীক্ষিত, রানি মুখার্জিদের। এবার সেই ঐতিহ্যই যেন ফিরে এলো অঙ্কিতার নাচে।

সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় খুবই কম অ্যাক্টিভ থাকতেন অভিনেত্রী। তার সাথে সুশান্তের সম্পর্ক বিচ্ছেদ হয়ে গেলেও এই মৃত্যু মেনে নিতে পারেননি তিনি। সুশান্তের পরিবারের সঙ্গে মিলে তার মৃত্যুর বিচারের দাবিতে গলা চড়াতেও দেখা যায় তাকে। এখন আস্তে আস্তে খানিকটা স্বাভাবিক হয়েছেন সুশান্তের প্রাক্তন। ফের ছবি ভিডিও পোস্ট করতে দেখা যাচ্ছে অঙ্কিতাকে।

https://www.instagram.com/p/CGjit1NhFjm/?igshid=1h6y4b2g1fwub

Related Articles

Back to top button