বিনোদনভাইরালভিডিও

সুশান্ত এখন অতীত! সব ভুলে হলুদ শাড়িতে উদ্দম নাচলেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে

এখন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের আরেকটি পরিচয় হল তিনি প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে ভেঙে যায় অঙ্কিতা সুশান্তের সম্পর্ক। গত ১৪ই জুন আত্মঘাতী হন সুশান্ত সিং রাজপুত, আর তারপর থেকেই বারংবার চর্চায় উঠে এসেছে অঙ্কিতার লোখান্ডের নাম।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কার্যত ঝড় বয়ে গেছে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের উপর দিয়ে। সুশান্ত কখনো আত্মহত্যা করতে পারেন না, এই মন্তব্য করতেই রিয়া চক্রবর্তীর কড়া আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সুশান্তের মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। এত ঝড় ঝাপটা কাটিয়ে অবশেষে ধীরে ধীরে পুরোনো ছন্দে ফিরতে চেষ্টা করছেন অঙ্কিতা।

সুশান্ত এখন অতীত। এখন নিজের ব্যক্তিগত জীবনে নিয়েই অনেক বেশি ব্যস্ত অভিনেত্রী।আর সুশান্ত নয় তার সবটা জুড়ে এখন রয়েছেন কেবল তার বর্তমান প্রেমিক ভিকি জৈন। ভিকির সাথেই আগামী জীবন কাটাবেন বলে ঠিক করে ফেলেছেন অঙ্কিতা। প্রেমিকের সঙ্গে মাঝে মধ্যেই নানান মুহূর্তের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

নাচতে সবসময়ই ভালোবাসেন অঙ্কিতা। মাঝেমধ্যেই বিভিন্ন গানে কোমর দোলাতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করতে দেখা যায় অঙ্কিতাকে। হলুদ শাড়িতে অঙ্কিতা ‘ধক ধক কড়নে লাগা’ গানে উদ্দম নাচেন অভিনেত্রী। আর সেই ভিডিও দেওয়া মাত্রই তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। অঙ্কিতা লোখণ্ডে এই ভিডিওতে খুব সুন্দর দেখাচ্ছে। ভক্তরা এই অভিনেত্রীর ভিডিওতে প্রচুর মন্তব্য করছেন এবং তাদের মতামত দিচ্ছেন।

Related Articles

Back to top button