বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বর্তমান প্রেমিকের জন্য প্রপোজ ডেতে রোমান্টিক ড্যান্স করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) বর্তমানে বেশ জনপ্রিয়। তবে অঙ্কিতার আরেকটি পরিচয় হল তিনি প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে ভেঙে গিয়েছিল অঙ্কিতা সুশান্তের সম্পর্ক। এরপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বারংবার চর্চায় উঠে এসেছে অঙ্কিতার লোখান্ডের নাম।

Ankita Lokhande Sushat Singh rajput

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। অবশ্য এর পিছনে সুশান্তের একটা বড় অবদান রয়েছে। সুশান্তের বহু অনুগামীদের একটা বড় অংশই অঙ্কিতাকে ফলো করে। এই সুশান্তপ্রেমীরা অঙ্কিতাকে সুশান্ত ছাড়া অন্য কারোর সাথে দেখতে মোটেও রাজি নয়। বর্তমান বয়ফ্রেন্ড ভিকি জৈনের (Viki Jain) সাথে দেখলেই রেগে আগুন হয়ে ওঠে নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়াতে ইদানিং বেশ সক্রিয় অঙ্কিতা লোখান্ডে। মাঝে মধ্যেই ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করে অনুগামীদের মন জয় করার চেষ্টা করেন। এদিকে ফেব্রুয়ারি মাস পরে গিয়েছে, সামনেই ভ্যালেন্টাইন্স ডে। ভ্যালেনটাইন উইকে গতকাল অর্থাৎ ৮ই ফেব্রুয়ারি ছিল প্রপোজ ডে। প্রেমিক ভিকি জৈন এর জন্য প্রপোজ ডেতে নীল রঙের ডিজাইনার পোশাকে তুমুল নাচে মেতে উঠেছেন অঙ্কিতা।

অঙ্কিতা লোখান্ডে Ankita Lokhane

ভিডিওতে ‘মনওয়া লাগে’ গানে নেচে উঠেছেন অঙ্কিতা। নাচের এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘কিসিকা তো হোগা হি তু, কিউ না তুঝে ম্যায় হি জিত লু’। আর সাথে ভিকি জৈনকে ট্যাগ করেছেন অঙ্কিতা। আর অঙ্কিতার এই নাচের ভিডিও শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

ভাইরাল এই  ভিডিও দেখে অনেকেই তার নাচের প্রশংসা করেছেন। তবে, কিছু সুশান্তপ্রেমীদের এই নাচে আপত্তি না থাকলেও ভিকি জৈনকে ট্যাগ করা হয়েছে দেখে বুঝতে অসুবিধা হয়নি যে অঙ্কিতা এই নাচটি ভিকির জন্য করেছে। একজন আবার অঙ্কিতা খুবই বাজে মেয়ে ও খুব বাজে নেচেছে বলে মন্তব্য করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

Related Articles

Back to top button