খবরবিনোদন

সুশান্ত প্রেয়সী থেকে ভিকি জৈনের বৌ, কোটিপতি স্বামীর জন্মদিনে সারপ্রাইজ দিলেন অঙ্কিতা লোখান্ডে

বিনোদন দুনিয়ার অন্যতম জনপ্রিয় কাপলদের মধ্যে একজন হলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) এবং ভিকি জৈন। সামাজিক মাধ্যমে প্রায়ই তাঁদের নানান রোম্যান্টিক ছবি এবং ভিডিওর সাক্ষী থাকেন নেটিজেনরা। এবার যেমন রাজকীয়ভাবে ভিকির জন্মদিন (Vicky Jain birthday) উদযাপনের সাক্ষী থাকলেন তাঁরা। ১ আগস্ট ৩৬ বছরে পা দিলেন এই ব্যবসায়ী। দুবাইয়ে বসে সেই বিশেষ দিন উদযাপন করলেন অঙ্কিতা।

গত জুলাই মাসে ভিকি এবং অঙ্কিতার বিয়ের ৬ মাস হয়েছে। সেই উপলক্ষ্যে বেশ বড় করে সেলিব্রেশন করেছিলেন তাঁরা। সামাজিক মাধ্যমে কেক কাটার ছবিও শেয়ার করে নিয়েছিলেন। আর এবার ভিকির জন্মদিন উদযাপনেরও সাক্ষী থাকলেন নেট দুনিয়ার বাসিন্দারা।

Ankita Lokhande and Vicky Jain

ভিকিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অঙ্কিতা নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, টেলিভিশন দুনিয়ার এই জনপ্রিয় দম্পতি আই দুবাইয়ের সামনে একটি ক্রুজে রোম্যান্টিক ডেটে গিয়েছেন। সেখানে বসে রোম্যান্টিক গান করতে করতে একে অপরের চোখে হারিয়ে যাচ্ছেন তাঁরা।

Ankita Lokhande celebrates Vicky Jain’s birthday in Dubai

সেই ভিডিও শেয়ার করার সঙ্গেই স্বামীকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন ছোট পর্দার অর্চনা। অভিনেত্রী লিখেছেন, ‘আমার সাত পাক ঘোরা একমাত্র হটেস্ট স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। ইতি তোমার একমাত্র হ্যাপিয়েস্ট এবং সবচেয়ে সেক্সি স্ত্রী’।

দীর্ঘদিন প্রেম করার পর গত ১৪ ডিসেম্বর সাত পাক ঘুরেছিলেন ভিকি এবং অঙ্কিতা। গত মাসের ১৪ তারিখ তাঁদের বিয়ের ৬ মাস হয়েছে। কেক কেটে মধ্যরাতে বিয়ের ৬ মাস উদযাপন করেছিলেন তাঁরা। সামাজিক মাধ্যমে অঙ্কিতা সেই সেলিব্রেশনের ছবি শেয়ার করে নিয়েছিলেন।

অঙ্কিতা একদিকে যেমন টেলিভিশনের দুনিয়ার জনপ্রিয় মুখ। তেমনই তাঁর স্বামী ভিকি বিলাসপুরের একজন কোটিপতি ব্যবসায়ী। কাজের সূত্রেই দু’জনে আলাদা জায়গায় থাকলেও, তাঁদের মধ্যে ভালোবাসা ভরপুর রয়েছে এবং সময়ের সঙ্গে যে তা আরও বৃদ্ধি পাচ্ছে, তা অঙ্কিতা এবং শেয়ার করা নানান ছবি এবং ভিডিও দেখেই বেশ বোঝা যায়।

Related Articles

Back to top button