সুশান্ত এখন অতীত! বয়ফ্রেন্ড ভিকি জৈনকে নিয়ে তিন বছরের প্রেম সেলেব্রেটি করলেন অঙ্কিতা লোখান্ডে


গতবছর প্রয়াত হয়েছেন বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। সুশান্তের মৃত্যুর পর থেকে রীতিমত ঝড় বয়ে গিয়েছে তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) ওপর। সুশান্ত কখনো আত্মহত্যা করতে পারে না, এই মন্তব্য করতেই রিয়া চক্রবর্তীর কড়া আক্রমণের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। সুশান্তের মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তবে ধীরে ধীরে সেই অবসাদ কাটিয়ে সাধারণ জীবনে ফিরেছেন অঙ্কিতা। আর টাকা স্বাভাবিক জীবনে ফিরতে সাহায্য করেছেন বর্তমান প্রেমিক ভিকি জৈন (Viki Jain)।

সুশান্তের সাথে সম্পর্ক ভেঙে গিয়েছিল বহু বছর আগেই। কিন্তু তাসত্ত্বেও অঙ্কিতাই যেন সুশান্তের জন্য আদর্শ প্রেমিকা ছিলেন। এই কথাটাই ঘুরে বেড়াচ্ছে সুশান্ত অনুরাগীদের মধ্যে। সুশান্ত অনুরাগীদের মনে একটাই প্রশ্ন তাহলে কি সুশান্তকে ভুলে গেলেন আপনি? এই প্রশ্নের উত্তর যদিও স্পষ্ট ভাবে পাওয়া যায়নি, তবে অঙ্কিতা যে নিজের লাইফে মুভ অন করেছেন সেটা বোঝাই যাচ্ছে।

অঙ্কিতা লোখান্ডে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। বর্তমানে ৩.১ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে অঙ্কিতার। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার  করেন অঙ্কিতা যেগুলি শেয়ার হবার পরেই ভাইরাল হতে খুব একটা সময় নেয় না। তবে শুধুই যে নিজের ছবি বা ভিডিও শেয়ার করেন অঙ্কিতা তা কিন্তু নয়। বতমান প্রেমিক ভিকি জৈনের সাথেও একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

ankita lokhande viki jain অঙ্কিতা লোখান্ডে ভিকি জৈন

সম্প্রতি ভিকি ও অঙ্কিতার প্রেমের তিন বছর পূর্তি হয়েছে। আর তিন বছর পূর্তি উপলক্ষে ভিকি জৈনের সাথে সেলেব্রেটি করেছেন অঙ্কিতা। ভিকির সাথে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন অঙ্কিতা। ভিডিওতে দেখায় যাচ্ছে ভিকি আর অঙ্কিতা একেবারে হ্যাপি কাপল। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে পরে শেয়ার হবার পরেই। অনেকেই তাদের আগামী জীবনের জন্য শুভ কামনা জানিয়েছেন ভিডিওটি দেখে।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

এছাড়াও আরো একটি ভিডিও শেয়ার করেছিলেন অঙ্কিতা এই নাচের ভিডিওর পরেই। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, ‘ভিকি অঙ্কি’ সাথে ছিল লাভ ইমোজি। সেই ভিডিওটিও ব্যাপক ভাইরাল হয়ে পরে। ভিডিওতো ভিকি জৈনের সাথে কাটানো সুন্দর মুহূর্ত গুলি নিয়ে বানানো হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)