ছবিবিনোদন

সুশান্তের জন্য আজ এতটা জনপ্রিয় অঙ্কিতা লোখান্ডে! অভিনেত্রীকে ডাইনি বলে কটাক্ষ নেটিজনের

অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhane), টেলিভিশনের এই অভিনেত্রী আজ সকলেরই পরিচিত। বলিউডে অভিনয় ছাড়াও অঙ্কিতার আরো একটি পরিচয় আছে যার কারণে অভিনেত্রী আরো বেশি পরিচিত। সেটা হল অঙ্কিতা যেখানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা ছিলেন। আর এই কারণে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্র অঙ্কিতা লোখান্ডেকে নিয়ে চর্চার শেষ নেই।

অঙ্কিতা লোখান্ডে Ankita Lokhane

বর্তমানে অঙ্কিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। প্রায়শই নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। কখনো বর্তমান প্রেমিক ভিকি জৈনের সাথে তো কখনো সুশান্তের উদ্যেশ্যে ছবি ও ভিডিও শেয়ার করেন অঙ্কিতা। তবে জনপ্রিয়তা বাড়লেও বেশিরভাগই সুশান্তের অনুগামী, তাই অভিনেত্রীকে মাঝে মধ্যেই কটাক্ষ শুনতে হয়।

ankita lokhande viki jain অঙ্কিতা লোখান্ডে ভিকি জৈন

সম্প্রতি জানা যাচ্ছে সুশান্ত সিং রাজপুতের ও অনিকতা লোখান্ডে অভিনীত বিখ্যাত ও জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিসতা’ ফিরতে চলেছে টেলিভিশনের পর্দায়। এই সিরিয়ালে একত্রে কাজ করতে করতেই একেঅপরের প্রেমে পড়েছিলেন সুশান্ত ও অঙ্কিতা। এরপর সুশান্ত বলিউডে পা রাখেন, তবে অঙ্কিতা টিলিভিশনের পর্দাতেই থেকে যান। দীর্ঘ ৬ বছর ধরে চলেছিল সুশান্ত ও অঙ্কিতার প্রেম, কিন্তু এরপর সম্পর্ক থেকে আলাদা  হয়ে যান দুজনেই।

Ankita Lokhande Sushant Singh Rajput

 

গত বছর সুশান্তের হটাৎ মৃত্যু ঘটলে শোকে ভেঙে পরে দর্শকেরা। সুশান্তের বর্তমান সময়ের প্রেমিকাকে দোষী মনে করে আগের প্রেমিকা অর্থাৎ অঙ্কিতাকেই সকলে সন্মান দিতে শুরু করেন। যার জেরে অভিনেত্রী অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পান অঙ্কিতা। কিন্তু অঙ্কিতাকে তার বর্তমান প্রেমিক ভিকি জৈনের সাথে দেখলেই রাগে ফেটে পড়ে নেতিজনেরা। অঙ্কিতাকে সুশান্ত ছাড়া অন্য কারোর সাথে দেখতে মোটেও পছন্দ না নেটিজেনদের একাংশের।

কিছুদিন আগেই অঙ্কিতা একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে সুশান্তের উদ্দেশ্যে ‘তেরে বিনা জিয়া যায়না’ গানে লিপসিং করেছিলেন অঙ্কিতা। অঙ্কিতার এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এরপরই শুরু হয় কটাক্ষের, নেটিজনদের মধ্যে একজন অঙ্কিতাকে ড্রামা কুইন বলে সম্মোধন করেন।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

এছারাও এক নেটিজেন অঙ্কিতাকে ‘চুড়েল’ অর্থাৎ ডাইনি পর্যন্ত বলেন। তার মতে সুশান্তের মৃত্যুর পর থেকে অনেক জনপ্রিয়তা পেয়েছে অঙ্কিতা। কিন্তু এখনো সাধ মেটেনি তাঁর, এতকিছুর পর এখন সুশান্তকে ছাড়া বাঁচতে পারবে না বলে ঢং করছে সে।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

Related Articles

Back to top button