বিনোদন

রশ্মি দেশাইয়ের কাঁধে চেপে হুজ্জুতি! বিয়ের আগে ভাইরাল অঙ্কিতা লোখান্ডের ব্যাচেলর পার্টির ছবি

ছোটপর্দা থেকে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি পর্যন্ত, নিজের অভিনয় এবং সৌন্দর্যের শিখা ছড়িয়ে পড়া সুপরিচিত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) আজকাল তার বিয়ে নিয়ে প্রতিনিয়ত শিরোনামে রয়েছেন। রিপোর্ট অনুসারে, অঙ্কিতা লোখান্ডে তার দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন এবং বিয়ের আগে অঙ্কিতা লোখান্ডে গত মঙ্গলবার তার বন্ধুদের জন্য একটি গ্র্যান্ড ব্যাচেলর পার্টির আয়োজন করেছিলেন।

অঙ্কিতা লোখান্ডের এই ব্যাচেলর পার্টিতে তার সমস্ত বন্ধুরা এবং বলিউড ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রী উপস্থিত ছিলেন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে অঙ্কিতা নিজেদের মজা, সেলিব্রেশন, উদযাপনের মুহুর্ত গুলি শেয়ার করেছেন যা ইতিমধ্যেই চূড়ান্ত ভাইরাল।

অঙ্কিতা লোখান্ডে তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ব্যাচেলর পার্টির কিছু ছবিও শেয়ার করেছেন এবং এই ফটোগুলিতে অঙ্কিতা লোখান্ডেকে ছোট ওয়ানপিসে বেশ গ্ল্যামারাস দেখাচ্ছে এবং এই ফটোগুলিতে তাকে বিভিন্ন স্টাইলে পোজ দিতে দেখা গেছে। ব্যাচেলর পার্টিতে অঙ্কিতা লোখান্ডের লুক প্রশংসিত হচ্ছে। প্রকৃতপক্ষে, অঙ্কিতাকে এই পার্টিতে সবচেয়ে দুর্দান্ত স্টাইলে দেখা গেছে এবং তার সমস্ত বন্ধুদের সাথে, অঙ্কিতা লোখান্ডে এই পার্টিটি খুব উপভোগ করেছে এবং সবাইকে একই পার্টিতে দেখা গেছে। অভিনেত্রীদের লুকও অনেকটাই শিরোনামে।

উল্লেখযোগ্যভাবে, টেলিভিশন শিল্পের সুপরিচিত অভিনেত্রী রশ্মি দেশাইও অঙ্কিতা লোখান্ডের এই ব্যাচেলর পার্টিতে যোগ দিয়েছেন এবং তাকে একটি সুন্দর কালো পোশাকে এই পার্টিতে দেখা গেছে।

অঙ্কিতা লোখান্ডের এই পার্টিতে, তার বেশিরভাগ বন্ধু এবং অভিনেত্রীকে কালো পোশাকে দেখা গেছে।আজকাল, অঙ্কিতা লোখান্ডের এই ব্যাচেলর পার্টির ফটো এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় প্রচুর শোরগোল তৈরি করছে এবং একই অভিনেত্রীর ভক্তরাও তার বিয়ে নিয়ে খুব উত্তেজিত ।।

মিডিয়া রিপোর্ট অনুসারে, অঙ্কিতা লোখান্ডে তার প্রেমিক ভিকি জৈনের সাথে আগামী মাসের ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছে এবং অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন দুজনেই তাদের বিয়ে নিয়ে খুব উত্তেজিত। শুরু হয়েছে ব্যাপক প্রস্তুতিও। অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈনের বিয়ে হবে মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে এবং বলিউড ও টেলিভিশন ইন্ডাস্ট্রির সমস্ত তারকারা এই বিয়েতে অংশ নিতে যাচ্ছেন এবং এই বিয়ের অতিথি তালিকাও বেরিয়ে এসেছে।

Related Articles

Back to top button