বিনোদনসিরিয়াল

বিয়ে হয়ে গেল সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের! ঝড়ের গতিতে ভাইরাল বিয়ের ছবি

পূর্ণতা পেল ৩ বছরের প্রেমের সম্পর্ক। সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে আজই দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের (Vicky Jain) সাথে সাত পাকে বাঁধা পড়েছেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সেলিব্রেটি জুটির মেহেন্দি, আংটি বদল, গায়ে হলুদের একাধিক ছবি দেখে চোখ জুড়িয়েছিল নেটিজেনদের।

তাই তাদের বিয়ের ছবি দেখার জন্য আর তর সইছিলো অনুরাগীদের। অবশেষে সকলের সমস্ত প্রতীক্ষার অবসান ঘটিয়ে সামনে এল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈনের বিয়ের ছবি। ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল নবদম্পতির বিয়ের ছবি।


জানা গেছে এই হাই প্রোফাইল বিয়ের ভেন্যু ছিল বাণিজ্য নগরী মুম্বাইয়ের এক বিলাসবহুল পাঁচ তারা হোটেল। উল্লেখ্য বিয়ের আগেই একটি ভিনটেজ গাড়িতে চেপে অঙ্কিতাকে নিয়ে বিয়ের আসরে এসেছিলেন ভিকি। সাথে ছিল ঢোল সহ অনান্য বাজনা-বাদ্যি। সেই মুহুর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন নববধূ অঙ্কিতার পরনে ছিল একটি সোনালি লেহেঙ্গা আর ভিকির পরনে ছিল ক্রিম রঙের শেরওয়ানির সাথে একটি ম্যাচিং পাগড়ি। দুজনের গলাতেই ছিল মালা। সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতা আর ভিকির এই বিয়ের ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। উল্লেখ্য অনুরাগীরা তাদের জুটিকে ভালোবেসে ভিআঙ্ক (ViAnk) বলে ডাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

একটি ভিডিওতে দেখা যাচ্ছে হাত জোড় করে বসে পাশাপাশি বসে আছেন ‘ভিআঙ্ক’। অপর একটি ভিডিওতে দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছে তারা আর হাতে প্রদীপ নিয়ে দু’পাশে আরতি করছেন চারজন পুরোহিত। সেসময় নিজেদের মধ্যে কথা বলতেও দেখা যায় তাদের। অঙ্কিতাকে বিয়ের সাজে দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button