বিনোদন

শীত পড়তেই ফুটছে বিয়ের ফুল! বছর শেষেই বিয়ের পিঁড়িতে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকারদের তালিকায় আজও সবার উপরে থাকে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) নাম। অভিনেত্রীর প্রথম ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র সুবাদেই সুশান্তের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়, কিন্তু অভিনেতা প্র‍্যাত হওয়ার অনেক বছর আগেই সেসবের পাট চুকেবুকে গিয়েছিল। তবে সুশান্তের সাথে সম্পর্ক ছিন্ন হলেও তার প্রয়াণে ভীষণ কষ্ট পেয়েছিলেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন শোকবার্তা।

সমস্ত শোক কাটিয়ে বেশ কয়েক বছর ধরেই ভিকি জৈনের সাথে চুটিয়ে প্রেম করছেন এই টেলি অভিনেত্রী। কোনোও রাখঢাক না রেখেই এক্কেবারে খুল্লামখুল্লাই প্রেম করেন তারা। তাদের মিষ্টি প্রেমের রসায়ন এই জুটির ইন্সটাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই পরিস্কার দেখা যায়। তবে এবার শোনা যাচ্ছে, খুব শিগগিরই নিজেদের প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন অঙ্কিতা ভিকি।

বলি সূত্রের খবর, ডিসেম্বরের ১২ তারিখই নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অঙ্কিতা এবং ভিকি। আগামী ১৪ ডিসেম্বর হবে তাঁদের রিসেপশন। দুই পরিবারের তরফে ইতিমধ্যেই শুরু হয়েছে বিয়ের তোরজোর। আর কিছুদিনের মধ্যেই নিমন্ত্রিতদের বাড়িতে পৌঁছে যাবে বিয়ের কার্ড। বলি পাড়ায় কার্যতই যেন বিয়ের লাইন লেগেছে, এদিকে আগামী নভেম্বর বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। শোনা যাচ্ছে, ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দিওয়ালি পার্টিতে প্রেমিকের সঙ্গে কাটানোর এক গুচ্ছ মুহুর্ত শেয়ার করেছেন অঙ্কিতা। মেরুন শাড়ি আর স্প্যাগেটি ব্লাউজে অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো দায়। তবে প্রেমিক ভিকির সঙ্গে এমন এক ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও শেয়ার করেছেন অঙ্কিতা, যা দেখে মোটামুটি চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

Ankita Lokhande Viki Jain Wedding Gossip

ছবি ভিডিওতে ধরা পড়েছে ভিকি অঙ্কিতার ফুরফুরে মেজাজ। তাতে দেখা যাচ্ছে নিজের খেয়ালে কখনও একা নাচছেন, তো কখনও কোমর দোলাচ্ছেন সকলের সাথে। হাতে পানীয়ের গ্লাস। প্রকাশ্যে আনন্দে মেতে ভিকির ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমুর দৃশ্যও সকলের সাথে ভাগ করে নিয়েছেন সুশান্তের প্রেমিকা। যা রীতিমতো ভাইরাল নেটপাড়ায়।

প্রসঙ্গত, একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী। আর প্রতিটি সিরিয়ালেই নিজের দক্ষ অভিনয়ের পরিচয় দিয়েছিলেন। ইতিমধ্যে বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন অভিনেত্রী। মাণিকর্ণিকা, বাগি ৩ ছবিতে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল অঙ্কিতাকে। তবে নায়িকা হিসাবে না, বরং সাইড রোলেই অভিনয় করেছিলেন অঙ্কিতা।

Related Articles

Back to top button