বিনোদনভাইরালভিডিও

বয়ফ্রেন্ডের সাথে আদরের ছবি পোস্ট, সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হলেন অঙ্কিতা

সুশান্তের প্রাক্তন অঙ্কিতা লোখান্ডেকে হতে হল ট্রোলের শিকার। নেপথ্যে বয়ফ্রেন্ড ভিকি জৈনের সাথে তোলা একটু আদুরে ছবি। ছবিটি পোস্ট করার পরেই নেটিজেনদের খারাপ মন্তব্য ও ট্রোলে বিদ্ধ হলেন অঙ্কিতা। অনেকেই মন্তব্য করেছেন ভিকি কেন? সুশান্ত কেন নয়?

২রা অক্টোবর গান্ধী জয়ন্তীর দিনে অঙ্কিতা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছে। যেখানে জীবনের সবচেয়ে কাছের মানুষগুলির সম্পর্কে দুচার কথা লিখেছেন তিনি। সবার প্রথমে মা,বাবা ও তারপর একে একে ভাই,বোন ও আরো অন্যান্যদের সম্পর্কে বলেছেন। শেষে বলেছেন ভালোবাসার কথা প্রেমিকের কথা। ভিডিওটির মাধ্যমে অঙ্কিতা বোঝাতে চেয়েছিলেন জীবনে কাছের মানুষদের কতটা গুরুত্ব রয়েছে।

ভিডিওটির শেষে তিনি একটি ছবি যোগ করেছেন। সেই ছবিতে অঙ্কিতার পাশে মা,বাবা ছাড়াও সাথে আছে বর্তমান প্রেমিক ভিকি জৈন। অঙ্কিতাকে আগলে ধরে আছেন ভিকি,আর এতেই ক্ষুদ্ধ নেটিজেনরা। এর পরেই অঙ্কিতার দিকে খারাপ মন্তব্যের তীর আস্তে থাকে। অনেকেই বলেন কেন সুশান্তের সাথে সম্পর্ক শেষের পরেই কেন নতুন সম্পর্কে জড়ালেন অঙ্কিতা! রীতিমত কটূক্তির ঝড় বয়ে যায় অঙ্কিতার পোস্টটিতে। অনেকে আবার সুশান্তের সাথে অঙ্কিতার সম্পর্ক বিচ্ছেদের জন্য অঙ্কিতাকেই দায়ী করে রীতিমত কাঠগোড়ায় তুলেছেন।

 

তবে, অনেকে আবার অঙ্কিতার পাশে দাঁড়িয়েছেন। অঙ্কিতার হয়ে তারা বলেছেন সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কয়েক বছর আগে,এর পর কি অঙ্কিতার জীবনে প্রেম আসাটা অপরাধ?

প্রসঙ্গত “পবিত্র রিস্তা” ধারাবাহিক থেকে শুরু হয় অঙ্কিতা ও সুশান্তের প্রেম। দীর্ঘ সময় ছিল এই প্রেমের সম্পর্ক, বিয়েও করবেন ঠিক হয়েছিল। কিন্তু শেষমেশ বিয়ে হয়ে ওঠেনি,দুজনের মধ্যে সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়। এর কয়েকবছর পর ভিকি জৈন আসে অঙ্কিতার জীবনে।ভিকি ও অঙ্কিতার প্রেম সোজাসুজি সামনে না এলেও বিভিন্ন সূত্রে জানা গেছে তাদের বিয়ে ঠিক হয়ে গেছে। এরপর সুশান্তের মৃত্যুর পর থেকে গ্ল্যাম জগৎ থেকে খানিক দূরেই ছিলেন অঙ্কিতা।

Related Articles

Back to top button