গসিপবিনোদনসিনেমাসিরিয়াল

প্রেম করছেন ‘ব্যোমকেশে’র অভিনেত্রী অঙ্কিতা ও কড়িখেলার অভিনেতা প্রান্তিক, গুঞ্জন শুরু টলিপাড়ায়

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty)। স্টার জলসার মেগা ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’ (Ishti Kutum) এর হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। এই সিরিয়ালে মুনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। পরবর্তীতে ছোট পর্দার গন্ডি ছাড়িয়ে বড় পর্দায় ব্যোমকেশ সিরিজের ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’ (Byomkesh O Chiriakhana), এবং ‘ব্যোমকেশ ফিরে এল’ (Byomkesh Phire Elo) ছবিগুলিতে দময়ন্তী আর মোহিনীর চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিতা।

অভিনয় জগতে প্রবেশ করার পর থেকে এতদিন নিজেকে শুধু কাজের মধ্যেই ব্যস্ত রেখেছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি টলি পাড়ায় শুরু হয়েছে নতুন গুঞ্জন। সেই গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে প্রেম করছেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। আর তাঁর সেই কাছের মানুষটি আর কেউ নন, তিনি হলেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কড়িখেলা’-র অভিনেতা প্রান্তিক বন্দোপাধ্যায়(Prantik Banerjee)।

শোনা যাচ্ছে এখন টলিপাড়ার নতুন লাভ বার্ডস অঙ্কিতা এবং প্রান্তিকের জুটি। তাঁরা দুজনেই নিজের নিজের জায়গায় টলিপাড়ার জনপ্রিয় মুখ। সূত্রের খবর বিগত ছয়-সাত মাস ধরে নাকি প্রেম করছেন তাঁরা। যদিও প্রকাশ্যে এখনও সম্পর্কে সিলমোহর দেননি তাঁরা দুজনেই। দুজনেই একই সুরে জানিয়েছেন আপাতত কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন তারা।

দীর্ঘদিনের বন্ধু প্রান্তিকের সাথে সম্পর্কের এই গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন অভিনেত্রী। এপ্রসঙ্গে তিনি বলেছেন ‘আমি আর প্রান্তিক আট-দশ বছর ধরে বন্ধু। একে অপরকে বহু দিন ধরে চিনি। সব উৎসব একসঙ্গে কাটাই আমরা। আমরা নিজেরাও জানি না, আমাদের সম্পর্কটা আসলে কী। কেউ নাম দিলে তো ভালই।’

প্রায় একই সুরে প্রান্তিক জানিয়েছেন ‘আমার আর অঙ্কিতার বন্ধুত্ব তো আজকের নয়! জানি না, নতুন করে এ ধরনের গুঞ্জন কেন ছড়াচ্ছে। আমার একসঙ্গে কাজ করেছি। কাজের জায়গা থেকেও আমাদের বন্ধুত্বকে সম্মান করি। অঙ্কিতার মতোই আমার অনেক বন্ধু আছে। তা হলে ধরে নিতে হয়, সকলের সঙ্গেই আমার বিশেষ সম্পর্ক আছে।’

Related Articles

Back to top button