খবরবিনোদন

ইন্ডিয়ান আইডল ১২ এর টপ আটে থেকে অঞ্জলি গায়কোয়াড় বাদ পরে ক্ষুদ্ধ দর্শকেরা!

ইন্ডিয়ান আইডল (Indian Idol) ভারতীয় টেলিভিশনের একই বিখ্যাত গানের রিয়্যালিটি শো। দেখতে দেখতে ১১টি সিজেন পেরিয়ে সিজেন ১২ চলছে বর্তমানে। কিন্তু ইন্ডিয়ান আইডল ১২ বেশ কিছু সময় ধরেই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি শো এর নিয়ম অনুযায়ী টপ আট জনের সিলেকশন। কিন্তু টপ আট প্রতিযোগীর মধ্যে নাম নেই দর্শকদের প্রিয় প্রতিযোগী অঞ্জলি গায়কোয়াড়ের (Anjali  Gaikwad)।

মানুষের ভোটের নিরিখে কম ভোট পাবার কারণেই ইন্ডিয়ান আইডলের মঞ্চকে বিদায় জানাতে হয়েছে অঞ্জলীকে। কিন্তু মুশকিল হল অভিনেত্রী বাদ পরে যাওয়ায় কিছু দর্শকেরা ক্ষুদ্ধ হয়ে পড়েছেন। আর এবার অঞ্জলীকে শোতে ফিরিয়ে আনার দাবি জানাচ্ছেন ক্ষুদ্ধ দর্শকেরা।

অঞ্জলি গায়কোয়াড় Anjali Gaikwad eliminated from indian idol

মোট ১৫ জন প্রতিযোগী নিয়ে শুরু হয়ে ছিল ইন্ডিয়ান আইডলের। এরপর ধীরে ধীরে প্রতিযোগীদের মধ্যে সেরাদের বাছাই করে বর্তমানে আট জন রয়েছে। এই সপ্তাহে সবচাইতে কম পয়েন্টের চার প্রতিযোগী ছিল সয়লি কাম্বলে, নচিকেত লেলে, অঞ্জলি গায়কোয়াড় ও সাই ভাট। এদের মধ্যে পাবলিক ভোটিংয়ে সবচাইতে কম ভোট পেয়েছে অঞ্জলি। তাই অঞ্জলীকে মঞ্চ ছেড়ে চলে যেতে হয়েছে।

কিন্তু দর্শকরা এটা মেনে নিতে পারছেন না। তার কারণ গত সপ্তাহে ইন্ডিয়ান আইডলের মঞ্চ বিশেষ অতিথি রূপে উপস্থিত ছিলেন জিনাত আমান। সেই পর্বে অঞ্জলির পারফরমেন্স সকলের মন ছুঁয়ে গিয়েছে। তাহলে কি করে এভাবে প্রতিযোগিতা থেকে বাদ পরে অঞ্জলি!

অঞ্জলি গায়কোয়াড় Anjali Gaikwad eliminated from indian idol

সোশ্যাল মিডিয়াতে অনেকেই অঞ্জলির এই বাদ পরে যাওয়াকে অসমর্থন করেছেন ও কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছেন যাতে অঞ্জলিকে ফেরত আনা হয়। আসলে অঞ্জলি যে সে গায়িকা নয়। এর আগেও ২০১৭ সালে সারেগামাপা লিটিল চ্যাম্পস রিয়্যালিটি শোতে বিজয়ী হয়েছিল অঞ্জলি।অথচ সেই অঞ্জলিকেই আজ শো থেকে বাদ পড়তে হচ্ছে।

এক নেটিজেনদের মতে মানুষ ভাল গানের কদর ভুলে গিয়েছেন। ইন্ডিয়ান আইডল থেকে অঞ্জলি গায়কয়াড়ের বাদ পরে যাওয়া সেটাই প্রমান করছে। এখন আদৌ অঞ্জলি ফিরে আসবে কিনা সেটাই হল দেখার বিষয়। যদিও সেরা ৮ জনকে নিয়েই শো চলার কথা। তবে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হলেও হতে পারে। এবার কি হবে সেটা ভবিষ্যতেই দেখা যাবে।

Related Articles

Back to top button