গসিপছবিবিনোদন

শাহরুখ-রানীর মেয়ে ছোট্ট অঞ্জলীর হাই ভোল্টেজ ফিগারে সুপার সেক্সি লুক ঝড় তুলেছে নেটপাড়ায়

বলিউডের (Bollywood) বিখ্যাত ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। ১৯৯৮ এ রিলিজ হওয়া ছবিতে শাহরুখ খান (Shahrukh Khan), কাজল (Kajol) ও রানী মুখার্জী (Rani Mukherjee) অভিনয় করেছিলেন। ছবিটি সুপার হিট হয়েছিল সেসময়ে, এমনকি আজ অনেকেরই ছবিটি মনে রয়ে গেছে। এই সুপারহিট ছবি ছিল বিখ্যাত বলিউড পরিচালক করণ জোহরের পরিচালিত প্রথম ছবি।

ছবিতে শাহরুখ খান, কাজল ও রানী মুখার্জীর দুর্দান্ত অভিনয় তো ছিলই। সাথে শাহরুখ ও রানীর মেয়ে অঞ্জলির চরিত্রে অভিনয় করেছিল এক খুদে অভিনেত্রী। জানা যায় অডিশনে ২০০ জন খুদে অভিনেত্রীদের মধ্যে  সিলেক্টেড হয়েছিল সে। সিনেমার বাকি অভিনেতা অভিনেত্রীদের মত ওই ছোট মেয়েটিও সকলের মনে জায়গা করে নিয়েছিল। ওই একটি ছবিতে অভিনয় করেই দর্শকদের মনে দাগ কেটেছে ছোট্ট মেয়েটি।

ছোট্ট অঞ্জলীর আসল নাম হল সানা সায়ীদ (Sana Saeed)। বর্তমানে গ্লাম দুনিয়া মাতাচ্ছেন তিনি। অভিনেত্রী স্টুডেন্ট অফ দি ইয়ার ছবিতেও অভিনয় করেছেন।

তবে সেই সময় শুধু ওই ছবি নয়, এরপর এক এক করে ‘বাদল’ ও ‘হর দিল যো প্যায়ার করে গা’ ছবিতেও অভিনয় করেছিলেন অভিনেত্রী। এমনকি এরপর সিরিয়ালেও কাজ শুরু করে সানা। ‘কুমকুম— এক প্যায়রা সা বন্ধন’, ‘সসুরাল গেঁদা ফুল’ এর মত জনপ্রিয় সিরিয়ালেও অভিনয় করতে দেখা গেছে সানা কে।

অভিনেত্রী সানা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। প্রায়শই মারকাটারি ফিগারের বোল্ড অ্যান্ড হট লুকের ছবি শেয়ার করেন সেখানে। যা দেখার  জন্য রীতিমত ভিড় লেগে যায় অনুগামীদের।

অভিনেত্রীর ওয়েস্টার্ন লুক দেখে উষ্ণতার পারদ চড়ে অনুগামীদের হৃদয়ের। আর কেনই বা হবে না! বোম্ব ফিগারে লাস্যময়ী অভিনেত্রীকে দেখে উত্তেজনার পারদ তো চড়ারই কথা।

অভিনেত্রী সাগরের পারে বিকিনি পরেও ছবি শেয়ার করেছেন। যা শেয়ার করার মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

আবার কখনো শুধুমাত্র অন্তর্বাসে পরেই শেয়ার করেছেন ছবি। যা দেখ রীতিমত রাতের ঘুম উড়েছে নেটিজেনদের।

এককথায় বলতে গেলে সেদিনের ছোট্ট অঞ্জলি এখন নিজের হাই ভোল্টেজ ফিগারে বোমা ফাটাচ্ছে সোশ্যাল মিডিয়াতে। বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের থেকে কোনো অংশে কম যায় না সানা।

Related Articles

Back to top button