অন্তঃসত্ত্বা অনিতার পেটে বোম মারতেই জন্ম নিল সদ্যজাত! তুমুল ভাইরাল বিস্ফোরণের ভিডিও


সম্প্রতি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলিউডের (Bollywood) অভিনেত্রী অনিতা হাসানন্দনি (Anita Hassanandani)। ছেলে আরবকে (Aaravv) নিয়ে রীতিমত ব্যস্ত হয়ে পড়েছেন মা। প্রত্যেক সেলেবই নিজ সন্তানদের প্রথম ছবি সামনে আনেন সোশ্যাল মিডিয়ায়, কিন্তু অন্যান্যদের থেকে একটু অন্যরকমভাবে আরবের ছবি সামনে আনলেন মা অনিতা।

সম্প্রতি নিজস্ব ইন্সটা হ্যান্ডেল (Instagram) থেকে একটি মজার ভিডিও পোস্ট করেছেন অনিতা। ভিডিওয় অনিতার স্বামী রোহিত রেড্ডিকেও (Rohit Reddy) দেখা যায়। ভিডিওয় অনিতার বেবি বাম্পের (Baby bump) উপর একটি বোমা আঁকা থাকতে দেখা যায়! ভিডিওটির পরেই মা-বাবার সঙ্গে দেখা যায় ছোট্ট আরবকে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সময়েই ক্যাপশন হিসেবে অনিতা জুড়ে দেন : এবং আমাদের সন্তান আরব এসে পৌঁছাল ০৯/০২/২০২১। সঙ্গে মজা করে একটি বোমার ইমোজি (Emoji) দিয়ে দেন অনিতা। বেবি বাম্পকে বোমা হিসেবে দেখিয়েছেন অনিতা, ভিডিওয় দেখা যায় এরপরেই একটি বোমা ফাটার আওয়াজ হয় এবং আরবকে বাইরে দেখা যায়!

পুত্রসন্তান লাভের আনন্দ অনিতা ভাগ করে নিয়েছেন তাঁর সকল বন্ধুবান্ধব ও অনুরাগীদের সঙ্গেই। অভিনেত্রী করিশমা তান্না (Karishma Tanna) অভিনন্দন জানিয়েছেন অনিতাকে। পাশাপাশি তান্নাজ ইরানি (Tannaz Irani) ও মৌনী রায়ের (Mouni Roy) মত সেলেবরাও শুভেচ্ছা জানান অনিতাকে। সম্প্রতি ছেলে আরবের নামে একটি ইনস্টাগ্রাম পেজ চালু করেছেন অনিতা-রোহিত, যদিও এখনও পর্যন্ত কোনোরকম কিছুই পোস্ট করা হয়নি সেই পেজ থেকে।

 


Like it? Share with your friends!

660
660 points