বিনোদনভাইরালভিডিও

মা হচ্ছেন অভিনেত্রী অনিতা, অভিনব উপায়ে জানালেন সুখবর!

অভিনেত্রী অনিতা হসনন্দানি হিন্দি ধারাবাহিক সহ বড়পর্দাতেও বেশ জনপ্রিয় হয়েছেন। টিভিতে ভিলেন হিসাবে অনিতা বেশ পরিচিত। ইয়ে হে মোহাব্বাতে(Ye Hai Mohabbate) , কাব্যঞ্জলি (Kabyanjali) , ইয়ে হে আশিকী (Ye Hai Aashiqi) ইত্যাদি ধারাবাহিকে অভিনয়ের সূত্রে তিনি বেশ পরিচিত। এছাড়াও কমেডি সার্কাস (Comedy Circus), কমেডি নাইটস (Comedy Nights), এর মত রিয়ালিটি শোতেও দেখা গেছে অভিনেত্রীকে।

 

 

বলিউডে ইয়ে দিল (Ye Dil) ছবিতে তুষার কাপুরের সাথে অনিতার অভিনয় দর্শকদের মন কাড়ে। এরপর হিন্দি ধারাবাহিকে কাজ করতে থাকেন অভিনেত্রী, তবে  নায়িকার থেকে খলনায়িকার রোলই বেশি পছন্দ তাঁর। তবে খলনায়িকা হিসাবে অনিতাকে বেশ পছন্দ করেন দর্শকেরা এরপর থেকে বিভিন্ন ধারাবাহিকে খলনায়িকা হিসাবে দেখা গেছে তাকে।

লকডাউনের পর থেকে ইদানিং বলিউড টলিউড সবজায়গা থেকেই আসছে সুখবর। এবার অনিতার থেকে মিলল একটি সুখবর। মা হতে চলেছেন অনিতা। ৩৯ বছরের এই অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের মা হবার কথা শেয়ার করেছেন, তবে খবরটি জানানোর ভঙ্গিটি সত্যি অবাক করে দেবার মত।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অনিতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অনিতা একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে নিজের প্রেম থেকে বিয়ে ও শেষে গর্ভবতী হওয়া দেখিয়েছেন। তবে প্রতিটি পর্যায় দেখানোর আগে একবার করে লাফিয়ে  নিয়েছেন অভিনেত্রীও তার স্বামী রোহিত রেড্ডি, সাথে বদলেছে পোশাক। জীবনের নানা পর্যায় গুলিকে একটি মাত্র ভিডিওতে অভিনব উপায়ে দেখিয়েছেন। অনিতার এই ভিডিওটি বর্তমানে ভাইরাল হয়ে পড়েছে।

 

https://www.instagram.com/p/CGKbFMngAI8/

প্রসঙ্গত, অনিতা ২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেন রোহিত রেড্ডিকে। দীর্ঘ বিবাহিত জীবনে বেশ সুখী অনিতা শুধু এক ছোট্ট অতিথির অভাব ছিল যা পূর্ন হতে চলেছে  খুব শীঘ্রই। বড়পর্দায়  তেমন প্রকাশ না পেলেও বাড়ির মহিলাদের ধারাবাহিকে অনিতার দখল রয়েছেই। একটু  বেশি বয়সেই মা হতে চলেছেন অভিনেত্রী তাই তার ফ্যানেরা তাকে অতিসাবধানে থাকার পরামর্শ দিয়েছেন, সাথে শুভেচ্ছাও জানিয়েছেন।

Related Articles

Back to top button