বিনোদন

বিয়ে নিয়ে ট্রোল! সমালোচকদের মুখে ঝামা ঘষে দিলেন বাঙালির হার্টর্থ্রোব অনির্বাণ

বাঙালি অভিনেতা অনির্বান ভট্টাচার্য (Anirban Bhattacharya)। প্রতিটি বাঙালি মেয়ের হার্টর্থ্রোব এই অনির্বান। সম্প্রতি ২৬শে নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা তথা বান্ধবী মধুরিমাকে বিয়ে করেছেন তিনি। বাকি অভিনেতা অভিনেত্রীর মত কোনো জাঁকজমক আয়োজনে বিয়ে করেননি অনির্বাণ-মধুরিমা। একেবারে সাদামাটা ভাবেই মধুরিমার সিঁথিতে সিঁদুর পরিয়ে সারলেন বিয়ে। প্রমান করে দিলেন বাকি শিল্পীদের  থেকে খানিক আলাদা বা ব্যতিক্রমী তাঁরা।

কিন্তু বিয়ের থিন থেকেই সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হচ্ছেন অভিনেতা। কখনো শাঁখা সিঁদুর নিয়ে মন্তব্য তো কখনো বৌভাবে মধুরিমার পরনে কালো কাপড়। বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে নেটিজনদের কটাক্ষ আর ট্রোলিং এর তীরে বিদ্ধ হচ্ছিলেন নব দম্পতি। কিন্তু আর না এবার সমালোচকদের ট্রোলিং এর উত্তরে মুখে ঝামা ঘষে দিলেন অভিনেতা অনির্বাণ। অভিনেতা সমালোচকদের উদেশ্যে লিখেছেন, ‘ভার্চুয়ালটা ওরা দখল করে নিয়েছে। রাস্তাটা  পারেনি। পারবেও না। আমার বিশ্বাস, মাটি, খিদে, ফসল, রক্ত মাংসের মানুষ এগুলো দখল করতে পারবে না। অত সস্তা এখনো নয় দুনিয়া।’

অভিনেতা অনির্বাণ ও মধুরিমার সম্পর্কের শুরু নাট্য মঞ্চ দিয়ে। বন্ধুত্ব থেকে প্রেম সবটাই নাট্য মঞ্চের মধ্যে দিয়েই হয়েছে। শেষে বিয়েটাও সেরে ফেললেন অনির্বাণ-মধুরিমা জুটি। ছোটবেলায় হোলি চাইল্ডে পড়াশোনা করেছেন মধুমিতা , তারপর পথ ভববে। গ্রাজুয়েশন ও মাস্টার্স করেছেন রবীন্দ্রাভারতী বিশ্ববিদ্যালয় থেকে। ইন্ডিয়ান মাইম থিয়েটারে অভিনয় করেন মধুরিমা, সেখানে একটি অভিনয়ের ভিডিও সম্প্রতি বেশ ভাইরাল হয়ে পড়ে। যা দেখে মধুরিমার প্রেমে পরে যান অনির্বাণ। এতটাই মুগ্ধ হয়েছিলেন মধুরিমার অভিনয় দেখে যে বিয়ে করে ফেললেন দুজনে।

Related Articles

Back to top button