খবরবিনোদনসিনেমা

টলিউডের ব্যোমকেশের বলিউডে পাড়ি! জুটি বাঁধতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য ও রানী মুখার্জী

টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। বাংলা চলচিত্রে ব্যোমকেশ চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা। তবে এবার টলিউড থেকে সোজা বলিউডে পাড়ি দিতে চলেছেন অনির্বাণ। জানা যাচ্ছে বলিউডের অভিনেত্রী রানী মুখার্জীর সাথে জুটি বাঁধতে চলেছেন অনির্বাণ। সম্ভবত রানী মুখার্জীর আগামী ছবি ‘মিসেস চ‍্যাটার্জি ভার্সেস নরওয়ে (Mrs. Chatterjee Vs Norway)’ তে একত্রে দেখা যেতে পারে।

রানী মুখার্জী কিন্তু আসলে বাঙালি তবে বলিউডে নিজেকে বেশ প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী। বর্তমানে খুব একটা ছবিতে দেখতে পাওয়া যায় না অভিনেত্রীকে। তবে শীঘ্রই ফের বড় পর্দায় দেখা পাওয়া যেতে পারে অভিনেত্রীর।

অনির্বাণ ভট্টাচার্য Anirban Bhattacharya Rani Mukhkerjee রানী মুখার্জী

অভিনেত্রী নিজের ৪৩ বছর জন্মদিনেই নতুন ছবির ঘোষণা করেছিলেন। পরিচালক অসীমা ছিববারের পরিচালিত ছবিতে কিভাবে এক মহিলা গোটা একটা দেশের বিরুদ্ধে কিভাবে লড়াই করে সেই কাহিনী তুলে ধরা হবে। ছবিটির মাধ্যমে অভিনেত্রী নিজের ২৫ বছরের দীর্ঘ অভিনয় জীবন পূর্ণ করবেন। পাশাপাশি বলিউডে বিগত বেশ কিছু সময় ধরে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাই এবার নতুন ছবিতে নিজেকে পুনঃ প্রতিষ্ঠিত করতে চাইছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, টলিউড থেকে এই প্রথম কোনো অভিনেতা বলিউডে পাড়ি দিচ্ছেন না। এর আগে একাধিক অভিনেতা টলিউড থেকে বলিউডে পাড়ি দিয়েছেন। বর্তমানে তাদের প্রত্যেকেই প্রতিষ্ঠিত ও ব্যাপক জনপ্রিয়। টলিউডের যীশু সেনগুপ্ত ইতিমধ্যেই বলিউডে পাড়ি দিয়েছেন। তাছাড়া বলিউডের পাশাপাশি ওয়েব সিরিজেও ধীরে ধীরে প্রবেশ করতে দেখা যাচ্ছে নামিদামি অভিনেতা অভিনেত্রীদের।

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্য নিজেও ইতিমধ্যেই ওয়েব সিরিজের সাথে যুক্ত হয়েছেন। বাংলা ওটিটি প্লাটফর্ম হইচই এর ব্যোমকেশ হিসাবে দেখা গিয়েছে অভিনেতাকে। অভিনেতার বাংলা ছবি ‘দ্বিতীয় পুরুষ’ ছবিটি বহুদিন রিলিজ হলেও ছবির রেশ কিন্তু বর্তমান রয়েছে এখনো। ছবির একটি ডায়লগ গেথে গিয়েছে দর্শকদের মনে, ‘মালিককে গিয়ে বল খোকা এসেছে’।

Related Articles

Back to top button