বিনোদন

ভয়ঙ্কর রূপে যৌনতায় মাতলেন সোহিনী! ম্যাকবেথের আদলে প্রকাশ্যে এল অনির্বাণের ছবি মন্দারের ট্রেলার

সাড়া জাগিয়েছিল সিরিজের টিজার। এবার প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) পরিচালিত প্রথম সিরিজ মন্দারের (Maandar) ট্রেলার৷ হইচই ওটিটি প্ল্যাটফর্মে খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে উইলিয়াম শেক্সপিয়রের ম্যাকবেথের (Macbeth) আদলে তৈরি এই সিরিজ। ট্রেলার প্রকাশ্যে আসতেই ঝড় বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়, সিরিজ যে বেশ চমকপ্রদ হতে চলেছে তার ইঙ্গিতও মিলেছে ইতিমধ্যেই। প্রথম পরিচালনাতেই বাজিমাত করতে চলেছেন অনির্বাণ সিনে বোদ্ধাদের ধারণা এমনটাই।

মন্দার সিরিজে মুখ্য ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রী সোহিনী সরকারের। এতদিন তাকে বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে, তবে মন্দার যে তার জীবনের অন্যতম মাইলস্টোন হতে চলেছে তা ট্রেলার দেখে বলাই যায়। সোহিনীর অনমনীয়তা, চেহারার কাঠিন্য, চোখে-মুখের লালসা ও যৌন চাহিদা ভরা চাহুনি বুঝিয়ে দিয়েছে তার অভিনয়ের দক্ষতা। অনির্বাণ বলেই বোধহয় সোহিনীকে এভাবে তুলে ধরার কথা ভাবতে পেরেছেন।

অন্যদিকে সোহিনীর সাথে পাল্লা দিয়ে নজর কেড়েছেন ইন্ডাস্ট্রির নবাগত অভিনেতা দেবাশীষ মন্ডল। ট্রেলারে দেখা মিলেছে খোদ পরিচালক অনির্বাণেরও। তিনি এখানে এক পুলিশ অফিসারের চরিত্রে। ‘কালের কোলে কপাল ফেরে; কেউ রাজা, কেউ রাজার বাপ…’ এই লাইন দিয়েই শুরু হয়েছে ট্রেলার!

আর এরপর পরতে পরতে রয়েছে রসহ্য রোমাঞ্চ আর যৌনতার হাতছানি। উইলিয়াম শেক্সপিয়রের অন্যতম সেরা নাটকের মধ্যে একটি ম্যাকবেথ। তবে সেই গল্পকে দুমড়ে মুচড়ে নতুন ভাবে পর্দায় ফেরাচ্ছেন অনির্বাণ। প্রত্যাশা তাই অনেকটাই দর্শকদের। তবে এমন জনপ্রিয়, এবং ইংরেজি সাহিত্যের ক্লাসিক এক সৃষ্টি নিয়ে কাজ করাও মুখের কথা নয়। সেক্ষেত্রে পরিচালক হিসেবে কতটা সফল হবেন অনির্বাণ তা জানতেই অপেক্ষা করতে হবে সিরিজটি মুক্তির। ১৯ নভেম্বর ‘হইচই’তে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘মন্দার’।

Related Articles

Back to top button