গোয়েন্দাগিরি ছেড়ে নাচে মত্ত ‘ব্যোমকেশ’! প্রিয়াঙ্কার সঙ্গে কোমর দোলালেন অনির্বাণ ভট্টাচার্য


টলিপাড়ার নায়ক নায়িকারা তুমুল উচ্ছ্বসিত বাংলায় প্রথম ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড (Filmfare Award) নিয়ে। গত কয়েকদিন ধরেই চলছে তার তুমুল প্রস্তুতি। প্রতি বছরের মত স্বভাবতই এবারের ফিল্ম ফেয়ার অনুষ্ঠানেও থাকছে অসংখ্য চমক। টলিপাড়ার একঝাঁক অভিনেতা অভিনেত্রীরা মনোনীত হয়েছেন এই অ্যাওয়ার্ডে।

‘ব্ল্যাক লেডি’র ট্রফি ঠিক কাদের কাদের হাতে উঠবে সে সম্পর্কে এখনো কিছুই জানা যায়নি। কিন্তু এই শোয়ে থাকছে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের চোখ ধাঁধানো পারফরম্যান্স। সম্প্রতি এই ইভেন্টেরই প্রস্তুতির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা অনির্বাণ চক্রবর্তী অর্থাৎ পর্দার ব্যোমকেশ বক্সীকে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে।

ভিডিও দেখে বোঝাই যাচ্ছে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নাচের জন্যই প্রস্তুতি নিচ্ছেন প্রিয়াঙ্কা – অনির্বাণ। বিরষা দাশগুপ্তের ছবি বিবাহ অভিযানে জুটি বেঁধেছিলেন অনির্বাণ – প্রিয়াঙ্কা। এছাড়াও এই ছবিতে দেখা গিয়েছিল, মিমি-অঙ্কুশ এবং রুদ্রনীল-সোহিনীকে।

এতদিন অনির্বাণ ভট্টাচার্যকে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা গেছে গম্ভীর চরিত্রে অভিনয় করতে। ড্রাকুলা স্যার, ব্যোমকেশ বক্সী, ডিটেকটিভ, গুমনামির মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু এবার অভিনেতা ধরা দিলেন সম্পূর্ণ অন্য মেজাজে। প্রিয়াঙ্কার সঙ্গে তাল মিলিয়ে দোলালেন কোমর, আর নিমেষেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

 


Like it? Share with your friends!

679
679 points