ওয়েব সিরিজবিনোদন

‘মগ্ন মৈনাকে’ মগ্ন দর্শককূল! ব্যোমকেশ সত্যবতীর চরিত্রে খাসা মানিয়েছে অনির্বাণ ঋদ্ধিমাকে

প্রত্যেক বাঙালির কাছেই ফেলুদা (Feluda) এবং ব্যোমকেশ (Byomkesh) হল ইমোশান। সত্যজিৎ রায়ের (Stayajit Roy) এর ফেলুদা আর শরদিন্দু বন্দোপাধ্যায়ের ব্যোমকেশ পড়েনি বা গল্প শোনেনি এমন বাঙালি বোধহয় হাতে গুনে পাওয়া যাবে। ইতিমধ্যেই বাংলার এই দুই তাবড় গোয়েন্দাদের নিয়ে অসংখ্য সিনেমা এবং সিরিজ হয়েছে।

Byomkesh Anirban Bhattacharya Hoichoi

ফেলুদা ব্যোমকেশের চরিত্রে অভিনয় করে মাতিয়ে দিয়েছেন সব্যসাচী চ্যাটার্জি, আবির চ্যাটার্জির, সৌমিত্র চ্যাটার্জির মত তাবড়-তাবড় অভিনেতারা।
এই মরসুমে একদিকে সৃজিত মুখার্জি হাজির হয়েছেন ফেলুদার নতুন গল্প নিয়ে। অন্যদিকে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) এর অভিনয়ে ব্যোমকেশ ফিরেছে হইচই (Hoichoi) এর পর্দায়।

Byomkesh Anirban Bhattacharya Hoichoi

ব্যোমকেশ যেমন একদিকে তুখোর সত্যান্বেষী অন্যদিকে সে দারুণ প্রেমিকও বটে। অজিত ব্যোমকেশ সত্যবতীর এই কেমিস্ট্রি বরাবরই মানুষের বেশ পছন্দের। হইচই এর ব্যোমকেশের সিজন গুলিতে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করেছেন বাংলার হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য, ব্যোমকেশের স্ত্রী ‘সত্যবতী’র চরিত্রে দারুণ মানিয়েছে ঋদ্ধিমাকে আর অনির্বাণের চরিত্রকে আরও বেশি প্রতিষ্ঠিত করেছেন ‘অজিত’ সুব্রত দত্ত।

Byomkesh Anirban Bhattacharya Hoichoi

ইতিমধ্যেই ‘ব্যোমকেশ’ এর গল্প নিয়ে মোট ৬টি সিজন মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে। এবার বছরের শুরুতেই প্রকাশ পেয়েছে ব্যোমকেশের নতুন সিজন ‘মগ্ন মৈনাক’। তিনটি এপিসোড নিয়ে তৈরি হয়েছে এই নতুন সিজন। ইতিমধ্যেই টানটান উত্তেজনা আর রহস্য রোমাঞ্চের স্বাদ পেতে এই ছবি গোগ্রাসে গিলতে শুরু করেছেন দর্শককূল।

অনির্বাণ ঋদ্ধিমার পাশাপাশি এই সিজনে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দর্শনা বণিক, শাওন চ্যাটার্জি, সুপ্রভাত দাস সহ অসংখ্য প্রতিভাবান অভিনেতা অভিনেত্রী।

Related Articles

Back to top button