খবরবিনোদন

‘অ্যাওয়ার্ড শোয়ে ডাক পর্যন্ত পাই না’ ইন্ডাস্ট্রিতে ঝাপসা আর্টিস্ট আমি দুঃখ প্রকাশ অনিন্দ্যর

টলিউডের অভিনেতা হিসাবে বর্তমানে বেশ পরিচিত অনিন্দ্য চট্টোপাধ্যায় (aninda chatterjee)। ‘বাপি বাড়ি যা’, ‘চতুস্কোণ’,  ‘অমানুষ’, ‘ককপিট’ ইত্যাদির মত একাধিক ছবিতে কাজ করেছেন অভিনেতা। তবে নায়কের চরিত্রে নয় বরং কখনো খলনায়ক তো কখনো পার্শ্ব চরিত্রে অভিনয় একরেছেন অনিন্দ্য। কিন্তু সফল অভিনয় করলেও ইন্ডাস্ট্রিতে আজও ব্রাত্য রয়ে গেলেন অভিনেতা। সম্প্রতি সেই নিয়েই দুঃখ প্রকাশ করলেন অভিনেতা।

সম্প্রতি কলকাতাতেই আয়োজন করা হয়েছিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের। ছোট পর্দা থেকে বড়পর্দার একাধিক তারকাদের আমন্ত্রণ করা হয়েছিল সেখানে। অনেকেই নিজেদের কাজের জন্য অ্যাওয়ার্ড পেয়েছেন। অথচ জনপ্রিয় অভিনেতা হয়েও অ্যাওয়ার্ড পাওয়া তো দূর, অ্যাওয়ার্ড শোতে ডাক পর্যন্ত পাননি অনিন্দ্য চট্টোপাধ্যায়। এই কারণেই নিজের সোশ্যাল মিডিয়া পোস্টার মধ্যে দিয়ে একপ্রকার দুঃখ ও ক্ষোভ প্রকাশ করলেন অভিনেতা।

Anindya Chatterjee

তাঁর মতে, অ্যাওয়ার্ড পাওয়া তো দূরের কথা কোনো অ্যাওয়ার্ড শোতে তাকে আমন্ত্রণ পর্যন্ত জানানো হয় না। অবশ্য এই নিয়ে কোনো খারাপলাগা নেই। কিছুদিন আগেই কলকাতায় ফিল্মফিয়ার বাংলা অনুষ্ঠি হয়েছে। নাম না নিয়ে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উদ্দেশ্যেই একটি ফেসবুক পোস্ট করেছেন অভিনেতা।

অনিন্দ্য চ্যাটার্জী Anindya Chatterjee

নিজের ফেসবুক পোস্টে অভিনেতা লিখেছেন, ‘কলকাতায় এত এত অ্যাওয়ার্ডস দেওয়া হয় । সিনেমা টেলিভিশন জগতের কোনো অ্যাওয়ার্ডসের ইনভাইট লিষ্টে আমার নাম থাকে না । এখন আর গায়ে লাগে না আর যাওয়ার অভ্যেসও চলে গেছে । যারা লিস্ট বানায় তাদের তো মনে হতেই পারে যে আমি ঝাপসা আর্টিস্ট আর ঝাপসা ছবি করি । যাই হোক যেমন আজকে একটা অ্যাওয়ার্ডস হচ্ছে । বন্ধুবান্ধবরা জিজ্ঞেস করছে আমি কই ? বললাম ডাকেনি আমাকে । লজ্জা কিসের ?’

তবে শেষে অনিন্দ্য আরও বলেন, ‘কিন্ত একটা কথা বলতেই হয়, সিনেমা জগতের কোনো অ্যাওয়ার্ডসে আমাকে ডাকা না হলেও আমাকে কিন্ত মির্চি মিউজিক অ্যাওয়ার্ডস আর ২৪ ঘণ্টা ভোলে না ডাকতে । প্রতি বছর নিয়ম করে ডাকে।’

Devlina Kumar comment on Anindya Chatterjee

অনিন্দ্য চট্টোপাধ্যায়ের এই পোস্ট ইতিমধ্যেই বহু দর্শকের কাছে পৌঁছে গিয়েছে। অনেকেই তার এই সাহসী পোস্টার প্রশংসা করেছেন। আবার টলিউডের আরও কিছু তারকারা সহমত পোষণ করেছেন। যেমন অভিনেত্রী দেবলীনা কুমার জানিয়েছেন, ‘আমার দুঃখের কথাটা কি আর বলবো। আমন্ত্রণটা করে কিন্তু শেষ মুহূর্তে যাতে না যায় আর কি’।

Related Articles

Back to top button