বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রনবীর আলিয়ার বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন গাঁটছড়ার অনিন্দ্য! খবর ঘিরে শোরগোল নেটপাড়ায়

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Aninda Chatterjee)। ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সর্বত্রই অত্যন্ত দাপটের সাথেই অভিনয় করে চলেছেন অনিন্দ্য। দীর্ঘ ১২ বছরের অভিনয় জীবনে নায়কের চরিত্রে নয় বরং বেশীরভাগ ক্ষেত্রেই কখনও খলনায়ক তো কখনও পার্শ্ব চরিত্রে অভিনয় করেই আজকের দিনে ব্যাপক সাফল্য অর্জন করেছেন অভিনেতা।

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গাঁটছড়ায় রাহুল চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য। সিরিয়ালের সদ্য মিটার রাহুল আর দ্যুতির রিসেপশন পর্ব। অন্যদিকে আজই সমস্ত জল্পনা কে সত্যি করে সাতপাকে বাধা পড়েছেন বলিউড অভিনেতা রনবীর কাপুর এবং আলিয়া ভাট। আর বলিউডের এই হাই প্রোফাইল বিয়েতে নাকি ডাক পেয়েছেন গাঁটছড়ার রাহুল অভিনেতা অনিন্দ্য। এই খবর চাউর হতেই শোরগোল পড়ে গিয়েছে চারদিকে।

এমনিতে বিগত কয়েক দিন ধরেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে মাতামাতি রয়েছে সর্বত্র। আর তাদের বিয়ের জন্য সকাল থেকেই বেজায় ব্যস্ত হয়ে পড়েছেন ছোট পর্দার ‘রাহুল’ অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। জানা যায় তার ব্যস্ততা এতটাই বেশি ছিল যে শ্যুটিং থেকেও যত দ্রুত সম্ভব ছুটি নিয়ে পালাই পালাই অবস্থা তার। এমনকি নিজের সদ্য বিবাহিত নতুন বউয়ের দিকেও নজর নেই তার।

আসলে এদিন সোশ্যাল মিডিয়ায় রাহুলের শেয়ার করা একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। সেখানে দেখা অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় নিজের মুখেই জানাচ্ছেন তিনি রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিত, তাই শুটিংয়ের পাট চুকিয়ে দ্রুত ফিরতে চাইছেন তিনি। বূুধবার রাতেই নীতু কাপুর রনবীর আলিয়ার বিয়ের খবর ফাঁস করেছিলেন। আর এরই মধ্যে সমস্ত রীতি মেনে মহেশ ভাটের আদরের মেয়ে আলিয়িকে বিয়ে করেছেন রনবীর কাপুর।

অনিন্দ্য ‘রালিয়া’র এই হাই প্রোফাইল বিয়েতে আমন্ত্রণ পাওয়ার কথা সিরিয়ালের শুটিং ফ্লোরে দাঁড়িয়েই বলতে দেখা যায় রাহুল কে। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘আরে আমার আর পারোমিতারও নিমন্ত্রণ আছে। নীতু সিং বলেছে তো’। এরপর অনিন্দ্য জুন মালিয়ার কাছে জানতে চায়, ‘তোমার গাড়িতে জায়গা হবে? আমার গাড়িতে কিন্তু তেল নেই’। জুন আত্মবিশ্বাসের সুরে বলে উঠেন, ‘আরে তা কেন… ওরা আমাদের জন্য প্রাইভেট এয়ারক্র্যাফ্ট পাঠাবে বলেছে’।তবে সব শেষে আসল টুইস্ট দিলেন এসে অভিনেতা শুভ্রজিত। সমস্ত রসিকতায় জল ঢেলে, তিনি বলেন- ‘আচ্ছা, রণবীর কাপুর মানে যার মিন্টো পার্কে শাড়ির দোকান আছে?একথা শুনে হাসতে হাসতে মাটিতে বসে পড়েন অনিন্দ্য।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

Related Articles

Back to top button