বিনোদন

দ্বিতীয় বার বিয়ের সারলেন অনিন্দিতা! ৫ মাসের প্রেমে সুদীপের গলাতেই মালা দিলেন অভিনেত্রী

বহুদিন ধরেই নেটপাড়ায় চলছিল জল্পনা। শোনা যাচ্ছিল, প্রেম করছেন টলিপাড়ার দুই জনপ্রিয় তারকা অনিন্দিতা রায়চৌধুরী এবং সুদীপ সরকার৷ মাত্র ৫ মাস প্রেম করেছেন তারা। সোশ্যাল মিডিয়ায় টুকটাক দুজনের মিষ্টি মুহুর্ত দেখা যেত। অবশেষে সব জল্পনাকে সত্যি করে বুধবার অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের দিন সকালেই বিয়ে সেরেছেন অনিন্দিতা সুদীপ।

করোনা আবহে কোনোরকম জাঁকজমক ছাড়াই কেবল পরিবারের কয়েকজনের উপস্থিতিতে আইনি বিয়ে সারলেন অনিন্দিতা সুদীপ। এদিন অনিন্দিতার পরনে ছিল লাল বেনারসি আর সোনার গয়না। সুদীপ সেজেছিলেন মানানসই সাদা পাঞ্জাবি আর লাল জহর কোটেই। আইনি বিয়ের দিন অবশ্য সই সাবুদের পর অনিন্দিতার সিঁথিতে সিঁদূর পরিয়ে দিয়েছেন সুদীপ।

এবং অনিন্দিতা সাফ এও জানান, কোনোও রকম সোশ্যাল ম্যারেজ করার পরিকল্পনা তাদের নেই। অনিন্দতার মতে “দু’টো মানুষ একে অপরকে ভালোবেসে একসাথে থাকাটাই আসল। সোশ্যাল ম্যারেজ সমাজের জন্য করা। লিগাল ম্যারেজ করলাম কারণ অনেক জায়গায় ঘুরতে গেলে বা থাকতে গেলে অসুবিধায় পড়তে হয়,তাই আইনি সইসাবুদ দরকার। কোথায় ঘুরতে যেতে অসুবিধা হত।”

দুই তারকা দম্পতির বিয়েতে উপস্থিত ছিলেন হাতে গোনা ইন্ডাস্ট্রির হাতে গোনা কয়েকজন। উপস্থিত ছিলেন মানালী দে, অভিমন্যু মুখোপাধ্যায়,পরিচালক অনিন্দ্য ব্যানার্জী, সুশান্ত দাস, দেবিকা ব্যানার্জী সহ তাঁদের কাছের কিছু বন্ধু। তবে যাদের ডাকতে পারেননি তাদের নিয়ে একটি ছোটখাটো পার্টি অ্যারেঞ্জ করবেন বলেই আশ্বাস দিয়েছেন অনিন্দিতা। এদিন বিয়ের মেনুতে ছিল ভাত, ডাল, চিকেন, মটন সহ পুরোদস্তুর বাঙালি খাবার।

এদিকে বিয়ের দিনই জি ৫ -এ মুক্তি পেল সুদীপের নতুন ছবি ‘মুক্তি’। স্বাধীনতার প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন তিনি। সুদীপ সম্পর্কে অনিন্দিতা প্রশংসার অন্ত রাখেননি। তার মতে, ,’সুদীপ ভীষণ ভালো মানুষ, আমরা একে অপরকে অনেকদিন চিনি। আমাদের মধ্যে আগে খুব বন্ধুত্ব ছিল না কিন্তু দুজনে দুজনের সম্বন্ধে সবটা জানি।’

 

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

Related Articles

Back to top button