গসিপবিনোদন

আসল-নকল চেনা দায়! পুরো অনিল কাপুরের জেরক্স কপি, ‘Mr. India’র হামসকলকে দেখে থ নেটিজেনরা

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের হামসকলের (Doppelganger) ছবি প্রায়ই নেটদুনিয়ায় ভাইরাল হতে দেখা যায়। কয়েকদিন আগেই যেমন ইন্টারনেট একেবারে ছেয়ে গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনের ডুপ্লিকেটের ছবিতে। এছারাও অমিতাভ বচ্চন থেকে শুরু করে রণবীর কাপুর হয়ে সুহানা খান, বলিউডের বহু ব্যক্তিত্বের হামসকলের ছবিই দেখেছেন নেটিজেনরা।

এবার সেই তালিকাতেই নাম তুলে ফেললেন বলিপাড়ার বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)। সম্প্রতি যুক্তরাজ্যের একজন ফিটনেস কোচ অনিল কাপুরের ছবি নিজের ছবির পাশে রেখে একটি পোস্ট করেন। আর তা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

Anil Kapoor

যুক্তরাজ্যের ফিটনেস কোচের সঙ্গে বলি তারকার চেহারার সাদৃশ্য দেখে এক কথায় চোখ ফেরানো দায়। অনিলের হামসকলের নাম হল জন এফার (John Effer)। সোশ্যাল মিডিয়ায় অনিল এবং নিজের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘সত্যি কথা বলতে, আমি এখনও বলিউড থেকে সেই ডাকের অপেক্ষায় রয়েছি। কোথায় সেই ডাক? অনিল কাপুর একজন দুর্দান্ত অভিনেতা। আমার পিতা অন্তত তাই বলেন’।

শুধুমাত্র একরকম দেখতেই নন, জন আবার অনিলের নব্বইয়ের দশকের লুকও একেবারে হুবহু ঝেপে দিয়েছেন। নব্বইয়ের দশকে বলি অভিনেতার সেই আইকনিক গোফও রেখেছেন জন। সব মিলিয়ে যেন ‘বডিবিল্ডার অনিল কাপুর’।

Anil Kapoor doppelganger

জনের পোস্টে কমেন্ট করেও নেটিজেনরা একথাই বলছেন। একজন যেমন লিখেছেন, ‘আপনি শীঘ্রই বলিউডে আসতে চলেছেন’। আর একজন আবার মজা করে লিখেছেন, ‘আপনাকে একজন পাক্কা খেলোয়াড় হতে হবে এবং ১ ২ কা ৪, ৪ ২ কা ১ বলতে শিখতে হবে। #ঝক্কাস’।

Anil Kapoor doppelganger

বলি অভিনেতা অনিলের দিক থেকে বলা হলে, শিশু শিল্পী হিসেবে বলিউডে পা রেখেছিলেন তিনি। এরপর দশকের পর দশকের ধরে হিন্দি সিনে দুনিয়ায় রাজত্ব করছেন ‘মিস্টার ইন্ডিয়া’। তাঁকে শেষ দেখা গিয়েছিল বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানী অভিনীত ‘জুগ জুগ জিও’য়। এরপর অনিলকে ঋত্বিক রোশনের ‘ফাইটার’, ‘রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ এবং ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলেও দেখা যাবে।

Related Articles

Back to top button