একসময় শো অফ করতে গিয়ে নিজের ছেলের কাছেই ট্রোলড হয়েছিলেন অনিল কাপুর!


বলিউড বিখ্যাত অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অনিল কাপুর (Anil Kapoor)। মিস্টার ইন্ডিয়া, নায়ক, রাম লক্ষণ, জুদাই ইত্যাদি একাধিক ছবিতে দর্শকদের মন বারবার জয় করেছেন অভিনেতা। বলিউডের গোল্ডেন যুগের অভিনেতা অনিল কাপুর। এখনো কমেডি ছবিতে তাকে দেখা যায়। বর্তমানে ৬৩ বছর বয়স অভিনেতার। এই বয়সেই একেবারে সুপার ফিট তিনি। যার কারণ জানতে নেটিজনদের আগ্রহের শেষ নেই। Anil Kapoor অনিল কাপুর

অভিনেতা একসময় নিজের এতটা ফিট থাকার ও এনার্জিটিক থাকার রহস্য খোলাসা করেন। তিনি বলেন আসলে শরীরচর্চাই হল ফিট থাকার একমাত্র উপায়। আর নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করেন অনিল কাপুর। অভিনেতা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। প্রায়শই নিজের নানান ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। যা অগণিত অনুগামীদের চোখে পড়তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by anilskapoor (@anilskapoor)

কিছুদিন আগে অনিল কাপুর নিজের একটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ছবিতে নীল রঙের টি শার্ট পরে বইসেপস দেখিয়েচেন অভিনেতা। সাথে ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ ট্রেনিং এর ক্ষেত্রে যেটা আমার সবচেয়ে বেশি পছন্দ সেটা হল ইটা আমায় সামঞ্জস্যপূর্ণ ও আরো বেশি সচেতন করে তোলে। জীবনে চলার পথে অনেক বাঁক আসে তবে সেগুলি পেরিয়ে ভালো সময়ও ফিরে আসে। আর ভালো সময় ফিরে পেতে ভালোই লাগে’।

 

View this post on Instagram

 

A post shared by anilskapoor (@anilskapoor)

সুন্দর একটি ছবির সাথে এমন সুন্দর ক্যাপশন দেখে লক্ষ লক্ষ অনুগামীরা ছবিতে লাইক করেছেন। কিন্তু মুশকিল হল ছবিতে নিজের ছেলে হর্ষবর্ধনের দ্বারা ট্রোল হয়ে যান বাবা অনিল কাপুর। বাবার ছবিতে হর্ষ লেখে, ‘এতো বড় একটা ক্যাপশন লেখার কি কোনো প্রয়োজন ছিল! সবাই বুঝতে পেরে গেছে তুমি তোমার বাইসেপস শো-অফ করতে চাইছো’। তাহলেই বুঝুন, বাবা কোথায় ফিট চেহারা নিয়ে ছবি দিল, আর সেখানে ছেলের এমন মন্তব্য।


Like it? Share with your friends!

612
612 points