বিনোদনসিনেমা

সফল হওয়ার মতোই ছবি, আমি অবাক হইনা! বলিউডের নয় সাউথ ইন্ডাস্ট্রির প্রশংসায় পঞ্চমুখ অনিল কাপুর

এই মুহূর্তে দক্ষিণের ছবি বলিউডে রাজত্ব করছে এবং তাদের চলচ্চিত্র হিন্দি দর্শকদের অত্যন্ত মুগ্ধ করেছে। অনেকেই আছেন যারা এর জন্য এসএস রাজামৌলিকে ধন্যবাদ জানিয়েছেন এবং বাহুবলী ফ্র্যাঞ্চাইজির অনবদ্য কাজ দেখার পর দর্শকরা এখন আরও সাউথ ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। পুষ্পা , আরআরআর, কেজিএফ চ্যাপ্টার 1 এবং 2 বক্স অফিসে একটি বিশাল চিহ্ন রেখে গেছে। দক্ষিণ ছবির এই সাফল্য দেখে সালমান খানের মতো অভিনেতারাও প্রশ্ন তুলেছেন সাউথের ছবি এত সফল হওয়ার কারণ কি? তবে বলিউডের প্রবীণ অভিনেতা অনিল কাপুর দক্ষিণী ছবির সাফল্য নিয়ে বিন্দুমাত্র অবাক হননি।

নেটফ্লিক্সের আসন্ন ছবি থরের ট্রেলার লঞ্চের সময়, যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে দক্ষিণের সিনেমাগুলি হিন্দি বাজারে দুর্দান্ত ফল করছে এবং তিনি এই প্রতিযোগিতা নিয়ে চিন্তিত কিনা, অভিনেতা বলেছিলেন, “দক্ষিণ ইন্ডাস্ট্রি বরাবরই ভালো ছবি বানায়, অনেক পরিশ্রম করে। আমি আমার কেরিয়ার শুরু করেছি দক্ষিণের ছবি দিয়ে এবং আমি পেশাদারিত্ব, নিষ্ঠা এবং আরও অনেক কিছু দক্ষিণ থেকে শিখেছি। ”

তিনি আরও বলেন, “আমি তাদের চলচ্চিত্রগুলি এখানে ভাল করে দেখে অবাক হই না কারণ তারা বছরের পর বছর ধরে এটি করে আসছে এবং তারা তা করতে থাকবে এবং আমি সর্বদা তাদের দ্বারা অনুপ্রাণিত হয়েছি।তারপর আমি মণি রত্নমের সাথে তার প্রথম ছবিতে কাজ করি যেটি একটি কন্নড় ছবিও ছিল। তাই হ্যাঁ, আমি সবসময় তাদের চলচ্চিত্র পছন্দ করি।”

প্রসঙ্গত, ওটিটি প্ল্যাটফর্মে আসছে নতুন ওরিজিনাল মুভি ‘থর’। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির টানটান ট্রেলার। এই ছবিতে প্রথম বার এক সাথে দেখা যাবে অভিনেতা অনিল কাপুর এবং তার পুত্র হর্ষবর্ধন কাপুরকে। ‘থর’-এ অভিনয় করেছেন সতীশ কৌশিক,ফতিমা সানা শেখ ছাড়াও আরও অনেকেই।আগামী ৬ মে থেকে শুরু হবে ছবির ওটিটি স্ট্রিমিং। থর মরুভূমির মানুষের দুঃখ, দুর্দশা, আর রহস্য নিয়েই এগোবে ছবির গল্প।

Related Articles

Back to top button