গসিপবিনোদনসিনেমা

বৌদি শ্রীদেবীর জন্য নিজের দাদা বনি কাপুরের সাথেই ঝামেলায় জড়িয়েছিলেন অনিল কাপুর

বলিউডের অন্যতম সুপারহিট জুটি হল শ্রীদেবী (Sridevi) এবং অনিল কাপুরের (Anil Kapoor) জুটি। একসাথে একাধিক ছবিতে জুটি বেঁধে দিনের পর দিন দর্শকদের মনোরঞ্জন করেছেন তাঁরা। কিন্তু একটা সময় এমন পরিস্থিতি তৈরি হয়েছিল যে শ্রীদেবীর কারণেই দাদার সাথে অর্থাৎ বনি কাপুরের (Bony Kapoor) সাথে তুমুল ঝামেলা শুরু হয়েছিল অনিল কাপুরের। ঘটনার সূত্রপাত হয় ‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমা তৈরির সময়।

হিন্দি সিনেমা জগতেরর অন্যতম ব্লকবাস্টার ছবি হল ‘মিস্টার ইন্ডিয়া'(Mister India)। ১৯৮৭ সালে সিনেমার শুটিং চলাকালীন বলিউডের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীকে নিয়ে দাদা বনি কাপুরের সাথে মনোমালিন্য শুরু হয়েছিল ভাই অনিল কাপুরের। একবার এক সাক্ষাৎকারে বনি কাপুর জানিয়েছিলেন শ্রীদেবীকে প্রথম দেখাতেই তিনি নাকি পাগল হয়ে গিয়েছিলেন। তাই তিনি চেয়েছিলেন যে কোনো মূল্যে শ্রীদেবীকে নিজের সিনেমায় অভিনয় করাবেন।

Sridevi

এরপর তিনি শ্রীদেবীকে মিস্টার ইন্ডিয়া সিনেমা অফার করলে প্রথম শ্রীদেবী সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। পরে সিনেমায় অভিনয়ের জন্য ১০ লক্ষ টাকা পারিশ্রমিক চেয়েছিলেন।কিন্তু বনি কাপুর খুশি খুশি ১১ লক্ষ টাকা পারিশ্রমিক দিয়েছিলেন। শ্রীদেবীকে এই ছবিতে অভিনয়ের জন্য বনি কাপুরের এত বড় অঙ্কের টাকা দেওয়াটা পছন্দ করেননি অনিল কাপুর।

শুধু তাই নয় জানা যায় মিস্টার ইন্ডিয়ার শ্যুটিংয়ের সময় শ্রীদেবীর মায়ের চিকিতসার সমস্ত ব্যবস্থা করে দিয়েছিলেন বনি কাপুর। পাশাপাশি মাকে নিয়ে শ্রীদেবী যাতে মার্কিন মুলুকে গিয়ে চিকিৎসা করাতে পারেন, তার জন্য টিকিটও কেটে দিয়েছিলন বনি কাপুর। যা দেখে দাদার ওপর প্রচন্ড ক্ষেপে যান অনিল কাপুর।

Anil Kapoor অনিল কাপুর

এমনকি বনি কাপুর শ্রীদেবীর জন্য এত টাকা খরচ করায় রাগের মাথায় মাঝপথে মিস্টার ইন্ডিয়ার শ্যুটিং বন্ধ করে দিয়েছিলেন অনিল কাপুর। জানা যায় এরপর অনিল কাপুরের রাগ ভাঙাতে আসরে নামেন পরিচালক শেখর কাপুর। তিনি নিজে ফোন করে রাজি করান অনিল কাপুরকে। জানা যায় শেষ পর্যন্ত বেশ কিছু শর্তের বিনিময়ে তিনি শ্রীদেবীর সাথে এই ব্লকবাস্টার ছবির শুটিং করতে রাজি হয়েছিলেন।

Related Articles

Back to top button