গসিপবিনোদনভাইরাল

শ্যুটিংয়ের আগে সবসময় পকেট চেক করে নেন অভিনেতা, রহস্য ফাঁস অনিল কাপুরের

বলিউডে এই মুহূর্তে প্রথম সারির তারকাদের মধ্যে একজন হলেন অনিল কাপুর। জীবনের দ্বিতীয় ইনিংসে পৌঁছে যেন জেল্লা দ্বিগুণ হয়ে গিয়েছে অভিনেতার। মেয়ে সোনম কাপুরের সাথেই কাঁধে কাঁধ মিলিয়ে নবপ্রজন্মের অভিনেতা-অভিনেত্রীদের সাথে কাজ করছেন অনিল কাপুর।

সম্প্রতি তারকা অভিনেতার একজন ফ্যানের ট্যুইটেই পুনরায় খবরে অনিল কাপুর। ১৯৯৭-এর চলচ্চিত্র ‘জুদাই’-এ ‘মুঝে প্যায়ার হ্যায়’ গানের একটি দৃশ্য পোস্ট করা হয় এস রামাচন্দ্রন নামক ওই ট্যুইটার অ্যাকাউন্ট থেকে। গানে উর্মিলা মাতন্ডকারের বিপরীতে দেখা যায় অনিল কাপুরকে। ভিডিওয় দেখা যায় চোখের চশমাটি রাখার জন্যে শার্টের পকেট হাতড়াচ্ছেন তিনি। অবশেষে দেখা যায়, পকেট না পেয়ে টি-শার্টেই ঝুলিয়ে রাখেন চশমাটি।

প্রত্যুত্তরে অনিল কাপুর ভিডিওটি রিট্যুইট করে লেখেন, “এর পর থেকেই আমি যেকোনো শ্যুটিংয়ের আগে পকেট আছে কি না, দেখে নিই।” স্বভাবতই বলি-মহলে চর্চায় উঠে আসছে এই ট্যুইটের ব্যাপারটি। অনেকে মনে করছেন আগামী সিনেমা ‘একে ভিএস একে’-এর প্রচার এভাবেই সারছেন অনিল কাপুর।

প্রায় পঞ্চাশের কোটায় পৌঁছে যাওয়া অনিল কাপুর বি-টাউনে চর্চার কেন্দ্রে থাকেন তাঁর সুঠাম দেহ ও তরুণ হাসির কারণে। বয়স সতেজ রাখার রহস্য জানতে ফ্যানেরা হানা দেন অনিল কাপুরের সোশ্যাল হ্যান্ডেলে। মুম্বইয়ের বি-টাউন সদস্যরা বলছেন, আগামী সিনেমায় অনেক দৌড়ের দৃশ্যে দেখা যাবে অনিল কাপুরকে। আর তাই শরীরকে সচল রাখতেই তরুণদের সাথে পাল্লা দিচ্ছেন তারকা। জিমেই কাটছে তাঁর দিনের অধিকাংশ সময়।

Related Articles

Back to top button