ভাইরালভিডিও

প্রেমিকার সাথে ব্রেকআপ! রাগের বশে সাইকেল তুলে মাথায় মারল প্রেমিক, তুমুল ভাইরাল ভিডিও

সত্যি আজব এ দুনিয়া। প্রতিদিন কত শত আজব ঘটনা ঘটে চলেছে আমাদের আশে পাশে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর (Viral Video) দৌলতে কত অদ্ভুত কাণ্ড কারখানাই না দেখতে পাওয়া যায়। কখনো ভাইরাল ভিডিও দেখে হেসে লুটোপুটি খেতে হয়, তো কখনো আবার কিছু ভিডিও দেখে অবাক হয়ে যেতে হয়।

আজকাল অনেক ছোট বয়স থেকেই হাতে স্মার্টফোন পেয়ে যায় অনেকেই। যার ফলে আগে কার থেকে এখনকার দিনে যোগাযোগ অনেক সহজ হয়ে গিয়েছে। সাথে অধিনায়ক যুগে বেড়ে চলেছে প্রেমের কাহিনী। এখন বলতে গেলে কিশোর বয়সের সকলেই প্রেমে পড়ে যায়। আর এখনকার প্রেমে আবার ম্যান অভিমান বেশি এদিকে ধৈর্যের বড়োই অভাব। সম্পর্ক যেমন ঝটপট তৈরী হয় তেমনি তাতে নানান সমস্যা এলেই তা ভেঙেও যায় খুব সহজেই।

প্রেমিক প্রেমিকাদের মধ্যে হামেশাই ঝগড়া ঝাঁটি হয়েই থাকে। তবে, সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে প্রেমিক প্রেমিকার ঝড়গা চলতে দেখা যাচ্ছে। কিন্তু ঝগড়া দেখে বোঝা যায় যে ব্রেক আপ হয়ে গিয়েছে দুজনের মধ্যে। আর এরপর হটাৎই প্রেমিকার ওপর রেগে আগুন হয়ে পরে প্রেমিক। বার বার মার মার  বলে চিৎকার করতে থাকে ছেলেটি সাথে নিজেই নিজের গালে থাপ্পড় মারতে থাকে। শেষে রাগের মাথায় নিজের সাইকেল তুলে নেই মাথার ওপর আর সেটা নিজের মাথাতেই মেরে দেয় রেগে গিয়ে উত্তেজনার বশে।

Angry Boyfriend throws Cycle Viral Video ভাইরাল ভিডিও

ব্রেকআপের পর প্রেমিকের এই ভাবে রেগে গিয়ে মাথায় সালকেল তুলে মারার ভিডিওটি কেউ একজন মোবাইলে রেকর্ড করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিওই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। যদিও এই ভিডিওটি দেখে অনেকেই ঘটনাটি হাস্যকর বলে মনে করেছেন। কিন্তু, এটি মোটেও কোনো হাস্যকর ঘটনা নয়! এক্ষেত্রে ছেলেটির বাজে ভাবে আঘাত লাগার সম্ভাবনা ছিল।

Related Articles

Back to top button