গসিপবিনোদনসিনেমা

নোরার কাছে প্রেমে ধাক্কা পেয়ে নেহাকে বিয়ে করেন! সন্দেহের বশে লুকিয়ে স্ত্রীয়ের ফোন ঘাঁটেন অঙ্গদ বেদী

২০১৮ সালে দীর্ঘদিনের প্রেমিক অঙ্গদ বেদীর (angad bedi) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia)। আর বিয়ের ৬ মাসের মধ্যেই কন্যা সন্তান হয় নেহা ও অঙ্গদের। এই কারণে ব্যাপক চর্চা ও সমালোচনা শুরু হয়েছিল এই দম্পতিকে নিয়ে। সম্প্রতি আবারো সুসংবাদ বয়ে আনতে চলেছেন এই জুটি। খুব শিগগিরই তিন থেকে চার হবেন নেহা অঙ্গদ। তাদের বিয়ের খবরে সকলেই চমকে গিয়েছিল সেই সময়। নিজেদের পরিবারের উপস্থিতিতে দিল্লির এক গুরুদ্বারাতে ছোট্ট পরিসরে বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন তারা৷

নেহা ধুপিয়ার সঙ্গে বিয়ের আগে দীর্ঘদিন বলিউডের দিলবর গার্ল নোরা ফাতেহির সঙ্গে সম্পর্কে ছিলেন অঙ্গদ। নোরারসাথে বিচ্ছেদের পরেই নেহাকে বিয়ে করেন অঙ্গদ, অনেকেই মনে করেন বিয়ের আগে নেহার অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার কারণেই তরিঘরি বিয়ে সেরেছিলেন অঙ্গদ।

nora fatehi

এক সাক্ষাৎকারে একবার তাকে জিজ্ঞেস করা হয়েছিল সে কখনও নেহার অজান্তে তাঁর ফোন ঘেঁটেছে কি না ? একমুহূর্ত সময় না নিয়ে অঙ্গদের অকপট স্বীকারোক্তি ছিল,’ হ্যাঁ,সুযোগ পেলেই ঘেঁটেছি। বহুবার ঘেঁটেছি! তবে শুধুমাত্র এটা দেখার জন্য যে তুমি তোমার শাশুড়িকে টেক্সটে কী রিপ্লাই দিয়েছো।’ বলাই বাহুল্য, মজাদার ভঙ্গিতে করা অঙ্গদের এই সহজ স্বীকারোক্তি মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। মজা পেয়েছিলেন খোদ নেহাও। এখন তারা বেজায় সুখী দম্পতি।

বর্তমানে তাদের প্রথম সন্তান মোহরের বয়স আড়াই বছর। দ্বিতীয় বার মাতৃত্বের স্বাদ উপভোগের আগেই প্রিয়তমা স্ত্রীকে দুর্দান্ত সারপ্রাইজ দিয়ে চমকে দিলেন অঙ্গদ। অভিনেত্রীকে না জানিয়েই তার স্বামী এবং বান্ধবীরা মিলে আয়োজন করলেন ‘বেবি শাওয়ার’ পার্টি।

Neha Dhupiya Pregnent

 

এই আয়োজক বান্ধবীদের মধ্যে অন্যতম ছিলেন সইফ আলি খানের বোন অভিনেত্রী সোহা আলি খান। কেক, ছোট ছোট পায়ের ছাপ আঁকা বেলুন, রকমারি ফুলে সেজে উঠেছিল গোটা বাড়িই। এদিন ভায়োলেট রঙা ওয়ানপিসে একদম নো মেকাপ লুকেই ছিলেন নেহা। বোঝাই যাচ্ছে, তিনি একেবারেই এই পার্টির জন্য প্রস্তুত ছিলেন না।

Related Articles

Back to top button