গানবিনোদন

একরত্তি মেয়ের জন্মদিন বলে কথা! বাড়িতেই সেলিব্রেট করলেন সারেগামাপা বিজেতা অনীক ধর

বাংলা হোক কিউ হিন্দি উভয় ইন্ডিস্ট্রিতেই গানের রিয়ালিটি শো সারেগামাপা থেকে উঠে আসা জনপ্রিয় সঙ্গীতশিল্পী হলেন অনীক ধর (Aneek Dhar)। কর্মসূত্রে স্ত্রী দেবলীনা (Debleena Dhar) এবং মেয়ে আদ‍্যাকে (Aadya Dhar) নিয়ে মুম্বাই থাকলেও বর্তমানে কলকাতার বাড়িতেই আছেন অনীক। এমনিতে সুযোগ পেলেই পরিবারের মানুষদের সাথে সময় কাটান তিনি। পরিবারের সাথে সময় কাটাতে যে তাঁর কতটা ভালো লাগে তা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ মারলেই বোঝা যায়।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অনীক। প্রায়শই নিত্যনতুন গান থেকে শুরু করে ব্যাক্তিগত জীবনের নানান টুকরো মুহুর্ত সবকিছুই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। মাত্র একদিন আগেই ছিল অনীক কন্যা আদ্যার জন্মদিন (Birthday)। আর মেয়ের জন্মদিন উপলক্ষেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অনীক। ক্যাপশনে অনীক লিখেছেন ‘তাঁর মেয়ে তাঁর শক্তি।’

Anik Dhar Daughter Birthday Celebration

ছবিতে দেখা যাচ্ছে একেবারে ঘরোয়াভাবে বাড়ির পোশাক পরেই মেয়ের জন্মদিন সেলিব্রেট করছেন অনীক। পাশেই রয়েছেন অনীকের স্ত্রী দেবলীনা এবং অনীকের মা-বাবা। ছবি দেখে মনে হচ্ছে এটি সম্ভবত জন্মদিনের একেবারে শুরুর মুহূর্তের অর্থাৎ রাত ১২ টার পরের সেলিব্রেশন। এছাড়াও অনীকের প্রোফাইলে রয়েছে তাঁর মেয়ের জন্মদিনের সকালের আশীর্বাদের ছবি।

Anik Dhar Daughter Birthday Celebration

এছাড়াও ইনস্টা স্টোরিতে মেয়ের জন্মদিনের সন্ধ্যার বেশ কয়েকটি ছোট ছোট ভিডিও শেয়ার করেছেন অনীক। যেখানে দেখা যাচ্ছে বার্থডে গার্ল আদ্যাশক্তি গান শুনে লাফালাফি, দৌড়াদৌড়ি করতে গিয়ে হঠাৎ ধড়াম করে বসে পড়ল মেঝেতে। আবার কখনও দেখা মেয়ের জন্মদিনের পার্টিতে সেজেগুজে স্ত্রী দেবলীনার সাথে পোজ দিচ্ছেন অনীক। এছাড়া এই পার্টিতে উপস্থিত অনীক ঘনিষ্ঠ সদস্যদের মধ্যে দেখা যাচ্ছে অভিনেতা অঙ্কুশ এবং তাঁর হবু স্ত্রী ঐন্দ্রিলাকে।

আর মেয়ের জন্মদিনের পরের দিন অর্থাৎ আজ বিকেলেই একেবারে পরিবারের সদস্যদের নিয়ে অনীক পৌঁছে গিয়েছেন একেবারে আইফেল টাওয়ারের নীচে। আসলে এই আইফেল টাওয়ার প্যারিসের সেই আইফেল টাওয়ার নয়। কারণ অনীক আদতে বেরিয়েছেন কলকাতার ইকো পার্কের সপ্তম আশ্চর্য দর্শন করতে। আর এই সফরে অনীকের সঙ্গী হয়েছেন অনীকের দিদা, মা, স্ত্রী এবং কন্যা।

Related Articles

Back to top button