বিনোদন

আর সুবিশাল বিলাসবহুল সুজ্জিত ঘরে নয়! ‘বিগবস ১৫’ হবে জঙ্গলে, চলছে প্রস্তুতি

বিগবস (Bigg boss) এবং বিতর্ক যেন হাত ধরাধরি করে চলে। তাই ভারতের জনপ্রিয় এই শো- নিয়ে প্রতি সিজনেই চড়তে থাকে উত্তেজনার পারদ। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। আর কিছুদিনের মধ্যেই টেলিভিশনের পর্দায় দেখা যাবে বিগবস – ১৫৷ আর এই সিজন শুরু থেকেই হতে চলেছে ব্যতিক্রমী।

কেননা এবার সেই চিরপরিচিত সুবিশাল, সুজ্জিত প্রাসাদে নয় বিগবসের প্রতিযোগীরা থাকবেন জঙ্গলে। এই সিজনে জঙ্গলেই দিন কাটাতে হবে সকলকে আর তার জেরে যেসমস্ত সমস্যার মুখে তারা পড়বেন সেটা মোকাবিলা করাই হবে প্রতিযোগীদের কাজ।

biggboss 15

এই রিয়্যালিটি শো -তে প্রধান কাজ হবে কোনোভাবে বেঁচে থাকা। বিগবসের প্রাক্তন প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য এবং আরতি সিং বৃহস্পতিবার সন্ধ্যায় টিমের সঙ্গে পৌঁছে গিয়েছিলেন মধ্যপ্রদেশের পেঞ্চ ন্যাশনাল পার্কে। প্রচারমূলক এই সফরে গিয়ে এই দুই তারকাকে বিভিন্ন স্টান্ট ও করতে দেখা যায়।

biggboss 15

এই সিজনের বিভিন্ন প্রতিযোগীদের সঙ্গে সারাটাদিন কাটাতেও দেখা যায় তাদের। কেউ দড়ির সাহায্যে পুকুর পাড় করেন। তো অন্যদিকে কেউ আবার তাঁবু খাটাতে বা আগুন জ্বালাতে ব্যস্ত। বোঝাই যাচ্ছে এই সিজনে প্রতিযোগী হিসেবে থাকছেন আরতি এবং দেবলীনা।

biggboss 15

এছাড়াও, নিশান্ত ভাট, শমিতা শেঠি, উমর রিয়াজ এবং ডোনাল বিষ্ট প্রতিযোগী হিসাবে থাকতে পারেন বলেও খবর বিগবস সূত্রে। সঞ্চালক সলমন খান আগেই বলেছিলেন, এবার ৩ মাস নয় বিগবস চলতে পারে ৫ মাস যাবত। এবং আরও নানান কঠিন নিয়ম কানুন, টাস্ক থাকবে যা সম্পন্ন করতে না পারলে বিগবস প্রতিযোগীদের পেতে হবে কঠিন শাস্তি।

biggboss 15

গত কয়েক দশক ধরেই এই চর্চিত শোয়ের সঞ্চালনা করছেন বলিউডের ভাইজান সলমন খান৷ সম্প্রতি, করণ জোহারের সঞ্চালনায় ওটিটি প্ল্যাটফর্ম ভুট-এ শেষ হয়েছে বিগবস ওটিটি। এবার টেলিভিশনের পর্দায় বিগবস দেখার জন্যই চাতকের মতো অপেক্ষা করছেন দর্শকেরা।

Related Articles

Back to top button