খবরবিনোদনসিনেমা

‘গাঁজা মাদক সেটা জানতামই না’ NCBর জেরায় সুবোধ বালিকার ন্যায় উত্তর অনন্যা পান্ডের

বলিউডে মাদককান্ড আরিয়ানের (Aryan Khan) নাম জড়িয়েছে বেশি কিছুদিন হল। এবার NCB এর জালে ধরা পড়তে শুরু করেছে একে একে আরও বেশ কিছু তারকারা। সম্প্রতি মাদককাণ্ডে আরিয়ানের সাথেই নাম জড়িয়েছে বিখ্যাত অভিনেতা চ্যাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের (Ananya Pandey)। অবশ্য শুধু নাম জড়াইনি! ইতিমধ্যেই NCB জেরার জন্য ডেকেও পাঠিয়েছে অভিনেত্রীকে।

NCB জেরার ডাকে সারা দিয়ে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার ও আজ শুক্রবার মুম্বাইয়ের NCB অফিসে হাজির হয়েছিলেন অভিনেত্রী। বেশ কয়েক ঘন্টা ধরেই চলেছে জেরা পর্ব। আজ মাদককাণ্ডে প্রায় ৪ ঘন্টা ধরে জেরা করা হয়েছে অভিনেত্রীকে। যেখানে অনন্যা দাবি করেন, ‘গাঁজা যে এক ধরণের মাদক সেটা তিনি জানতেনই না!’

এরপর অনন্যা আরও বলেন, ‘একবছর আগে আরিয়ানের সাথে এই নিয়ে মজার চলেই এই নিয়ে কথাবার্তা হয়েছিল তাঁর’। আসলে আরিয়ান খানের হোয়াটস্যাপ চ্যাট ইতিমধ্যেই পেয়ে গিয়েছে NCB। সেখান থেকেই জানা গিয়েছে একবছর আগে অনন্যাকে মেসেজ করে মাদক জোগাড় করতে পারবে কি না জিজ্ঞাসা করেছিল আরিয়ান। যার উত্তরে অনন্যা জানিয়েছিলেন যে তিনি চেষ্টা করবেন। সেই সূত্রেই অভিনেত্রীকে জেরার যে অন্য ডেকে এনেছিল NCB।

হোয়াটসাপের চ্যাট দেখে প্রাথমিক ভাবে NCB আধিকারিকরা বুঝেছেন, মাদক জোগাড় করা নিয়েই কথাবার্তা চলছিল দুজনের মধ্যে। এই চ্যাটের সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে এটা নিছক মজার চলে করা বলেই দাবি করেছেন অন্যান্য। আসলে খান পরিবারের সাথে ভালোই সম্পর্ক রয়েছে অনন্যার। সেই সূত্রে আরিয়ান ও অনন্যা দীর্ঘদিনের বন্ধু।

বহুবার আরিয়ান ও অনন্যাকে একত্রেও দেখা গিয়েছে। তাই বন্ধুদের মধ্যে মাদক নিয়ে চর্চার খোঁজ পেয়েই NCB ডাক পাঠিয়েছে অনন্যাকে। প্রসঙ্গত, দেখতে দেখতে ১৯ দিন পেরিয়ে গিয়েছে আরিয়ান খান গ্রেফতার হয়েছে। ইতিমধ্যেই দুটি হাই প্রোফাইল উকিল দিয়ে আরিয়ানের জামিনের চেষ্টাও করা হয়েছে বহুবার। তবে সবটাই ব্যর্থ হয়েছে। এখন আগামী তারিখের অপেক্ষায় রয়েছে শাহরুখ পরিবার।

Related Articles

Back to top button