বিনোদন

রোগা হওয়া জন্য ট্রোলের শিকার চ্যাংকি কন্যা অন্যনা! জবাবে মুখ খুললেন অভিনেত্রী

রোগা বা মোটা হওয়ার জন্য জনমহলে নানাভাবে নানাসময়ে ব্যাঙ্গের মুখোমুখি হয়েছেন বলিতারকারা (Bollywood)। সম্প্রতি নিজের তেমনই তিক্ত অভিজ্ঞতার সম্পর্কে মুখ খুললেন বলি-অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Pandey)।

অনন্যা পান্ডে Ananya Panday

প্রসঙ্গত উল্লেখ্য, রুপোলি পর্দায় পা রাখার পর থেকেই সোশ্যাল মঞ্চে (Social Media) বারংবার ট্রোলের (Troll) সম্মুখীন হয়েছেন অভিনেতা চ্যাংকি পান্ডের (Chunky Pandey) কন্যা অনন্যা।

অনন্যা পান্ডে Ananya Panday

বডি-শেমিংয়ের (Body Shaming) বিষয়ে অনন্যার সাফ বক্তব্য, “আগে লোকে আমাকে বলত আমি নাকি ছেলেদের মত দেখতে, ‘ফ্ল্যাট-স্ক্রিন’। সেসময়ে খারাপ লাগত কারণ সেইসময়েই একজন মানুষ তার অন্তরাত্মার আত্মবিশ্বাসকে শক্তিশালী করে তোলে।” অনন্যা আরও জানান, “যখন হয়তো আপনি সবে সবে নিজেকে ভালোবাসা শিখছেন, তখনই মানুষের কড়া ও তির্যক কথাতে আপনার আত্মবিশ্বাস ভেঙে যাওয়াটা খুব স্বাভাবিক।”

অনন্যা পান্ডে Ananya Panday

অনন্যার কথায়, পরবর্তীতে নিজেকে ভেঙে নতুন করে গড়ে তোলেন তিনি। অনন্যার কথায়, “এখন আমি এমন জায়গায় পৌঁছেছি, যে জায়গা থেকে নিজেকে মেনে নেওয়া ছাড়া গতি নেই। এখন আমি নিজেকে ভালোবেসে যেকোনো বাধা পেরোতে পারি।” পাশাপাশি লোকের কথার থেকেও যে নিজের আত্মবিশ্বাস অনেক বেশি মূল্যবান, সে বিষয়েও স্পষ্ট করেন পান্ডে।

অনন্যা পান্ডে Ananya Panday

ইনস্টাগ্রাম (Instagram) হোক বা ফেসবুক (Facebook), সকল সোশ্যাল মাধ্যমেই সমান জনপ্রিয় অনন্যা। প্রায় প্রত্যহই ভক্তদের জন্য পোস্ট করতে থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই হট-অবতারে উপস্থিত হয়ে নেটিজেনদের মনে নিজের উপস্থিতিকে উজ্জ্বল রাখার চেষ্টায় থাকেন এই বলিতারকা।

Related Articles

Back to top button