গসিপছবিবিনোদনভিডিও

কোটি টাকার মালকিন হয়েও ‘গামছা ছাপ’ জামা পরে ঘুরছে! ভাইরাল হতে গিয়ে ট্রোলিংয়ের শিকার অনন্যা পান্ডে

বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)। চাঙ্কি পাণ্ডের কন্যা মাঝেমধ্যেই সামাজিম মাধ্যম এবং সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসেন। তাঁকে নিয়ে নেটিজেনদের চর্চা চলতেই থাকে। ‘স্ট্রাগলং অ্যাকট্রেস’ তকমা দিয়ে তাঁকে কম ‘ট্রোল’ও (Trolled) করা হয় না।

সেই অনন্যাই ফের সামাজিক মাধ্যমের চর্চার কেন্দ্রে চলে এসেছেন। এবার অবশ্য তাঁর কোনও মন্তব্যের কারণে নয়, বরং যে জিনিসের কারণে তাঁকে সবচেয়ে বেশি প্রশংসা করা হতো, সেই বিষয়টির জন্যই এবার ট্রোলড হচ্ছেন অভিনেত্রী।

Ananya Panday gets trolled for wearing a gamcha printed dress

হ্যাঁ, ঠিকই ধরেছেন। অনন্যা এবার তাঁর স্টাইল স্টেটমেন্টের কারণে নেটিজেনদের খিল্লির শিকার হয়েছেন। চাঙ্কি পাণ্ডের কন্যার ফ্যাশন সেন্স বরাবরই নেটিজেনদের বেশ পছন্দের। মাঝেমধ্যেই নানান স্টাইলিস্ট পোশাক পরে প্রশংসা আদায় করে নেন তিনি। তবে এবার ‘গামছা ড্রেস’ (Gamcha printed dress) পরে চরম কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা।

Ananya Panday in red gamcha dress

অনন্যা এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘লাইগার’এর প্রচার করছেন। সেখানেই গামছা প্রিন্টের একটি পোশাক পরে গিয়েছিলেন তিনি। যা দেখে নেটিজেনদের মধ্যে হাসির রোল উঠেছে। সম্প্রতি নায়িকার পরনে দেখা গিয়েছে লাল এবং সাদা গামছা প্রিন্টের একটি টু’পিস।

Ananya Panday in red gamcha dress

লাল এবং সাদা রঙের চেক প্রিন্টের টাউজারের সঙ্গে একই রকম প্রিন্টের জ্যাকেট এবং একইরকম প্রিন্টের ব্রালেট পরেছিলেন। তাঁকে দেখতে বেশ স্টাইলিশ লাগছিল। কিন্তু তাঁর পরণের পোশাক দেখেই নেটিজেনরা খিল্লি করছেন।

Ananya Panday in red gamcha dress

তবে নেটিজেনদের একাংশ যেমন অনন্যাকে নিয়ে খিল্লি করেছেন, তেমনই আবার অনেকে তাঁর স্টাইল স্টেটমেন্টের প্রশংসাও করেছেন। চেক প্রিন্টের টু’পিসের সঙ্গে খোলা চুল এবং অল্প মেক আপে বেশ সুন্দর লাগছিল অনন্যাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

চাঙ্কি পাণ্ডের কন্যা আগামী প্রোজেক্টের নিরিখে বলা হলে, শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বিজয় দেবরকোন্ডা এবং অনন্যা অভিনীত ‘লাইগার’। এছাড়াও তাঁর হাতে আরও একটি সিনেমা রয়েছে। ‘খো গয়ে হাম কাহা’ নামের সেই সিনেমার এখন শ্যুটিং চলছে।

Related Articles

Back to top button