ছবিবিনোদনসিনেমা

জ্যান্ত আরশোলা খাচ্ছেন অনন্যা পান্ডে! ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ অভিনেত্রীর ছবি ভাইরাল নেটপাড়ায়

বলিউডের অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya panday)। বিখ্যাত অভিনেতা চাঙ্কি পান্ডে (chunky pandey) এর কন্যা তিনি। স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ছবি দিয়ে বলিউডে  পা রেখেছিলেন অভিনেত্রী। এরপর খুব কম ছবিই করেছেন,  তবে ছবিতে অভিনয়ের জেরে বেশ জনপ্রিয়তা পেয়েছেন ইতিমধ্যেই। কিছুদিন আগেই অভিনেত্রীর ছবি খালি পিলি লঞ্চ হয়েছে, তবে করোনা মহামারীর কারণে ওটিটি প্লাটফর্ম জিফাইভে লঞ্চ হয়েছে ছবিটি।

অনন্যা পান্ডে Ananya Panday

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সংক্রিয়। প্রায়শই নিজের মোহময়ী নিখুঁত শরীরের বোল্ড ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। যার জেরে সোশ্যাল মিডিয়াতে ১৬ লক্ষ অনুগামী রয়েছে অনন্যার। নতুন বছরের শুরুতে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখান থেকে নীল সমুদ্রের মাঝে বিকিনি পরে বোল্ড অবতারে ছবি শেয়ার করে উষ্ণতার পারদ চড়িয়ে ছিলেন অনন্যা পান্ডে।

অনন্যা পান্ডে Ananya Panday

সম্প্রতি অনন্যা তার সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে শেয়ার হবার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। ছবিতে একটি জ্যান্ত আরশোলাকে ধরে খেতে যাচ্ছেন অনন্যা। আর ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি কথা দিচ্ছি আমি এই ব্যাপারটা আপনাদের বোঝাতে পারব। বিষয়টি বোঝার  জন্য আপনাদের রাত আটটায় জি সিনেমায় খালি পিলি দেখতে হবে’। সাথে অভিনেত্রী আরো বলেন যে শুটিংয়ের সময় কোনো কীটপতঙ্গের ক্ষতি করা হয়নি।

অনন্যা পান্ডে Ananya Panday

আসলে ওই দিন জি সিনেমায় ‘খালি পিলি’-র ওয়ার্ল্ড প্রিমিয়ার ছিল। ২০২০ সালের ১৬ই অক্টোবর ”খালি পিলি’ ছবিটি রিলিজ হলেও সেটি বক্সঅফিসে সাফল্যের মুখ দেখেনি। ছবিতে অনন্যা পান্ডের সাথে অভিনয় করেছেন ঈশান খট্টর। শোনা যায় যে অভিনেত্রী নাকি ঈশান খট্টরের সাথেই প্রেম করছেন।

অনন্যা পান্ডে Ananya Panday

Related Articles

Back to top button