গানবিনোদন

আজ জানে কি জিদ না কারো! বিখ্যাত গানের ভুল কথা গেয়ে নেটিজেনদের ট্রোলের মুখে অনন্যা চক্রবর্তী

মনের দুঃখ থেকে আনন্দ সবকিছুর সাথেই উপভোগ করা যায় এমন একটা জিনিস হল গান। এমন অনেক গান রয়েছে যেগুলো নিমেষের মধ্যে মন ভালো করে দিতে পারে। আর এই গানের জগতের নতুন প্রতিবাদের খোঁজে প্রতিবছরের ন্যায় এবছরেও শুরু হয়েছে জি টিভির সারেগামাপা (Saregamapa) এর নতুন সিজেন। আর জাতীয় স্তরের এই মঞ্চে হাজির হয়েছে বাংলার মেয়ে অন্যান্য চক্রবর্তী (Ananya Chakraborty)।

প্রথম দিন থেকেই অন্য ধাঁচের গান গেয়ে শ্রোতাদের মন ভরিয়েছেন তিনি। প্রথাগত বলিউডের গান থেকে বেরিয়ে জাতীয় স্তরের মঞ্চে তিনি বাংলার বাউলের মিশেলে শুনিয়েছেন নানান হিন্দী মাস্টারপিস। হাতে একতারা, আর কালার ব্রিড করা হেয়ার স্টাইলে প্রথম থেকেই অন্যদের থেকে নিজেকে একটু আলাদা করে নিয়েছেন অনন্যা।

Ananya Chakraborty

হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি, থেকে শঙ্কর মহাদেবন সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। সোশ্যাল মিডিয়াতেও দুর্দান্ত সক্রিয় অনন্যা। এর আগে জি বাংলার সারেগামাপা’র মঞ্চও কাঁপিয়েছেন তিনি। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ভোকাল মিউজিক নিয়ে লেখাপড়া শেষ করার পর থেকে গানকেই ধ্যান জ্ঞান বানিয়েছেন ২৬ বছরের এই বঙ্গতনয়া।

মাঝেমধ্যেই খালি গলাতেই গান ধরে শ্রোতাদের মন ভালো করে দেন তিনি। তবে এবার গান ভালো গাইলেও কথায় বড়সড় গন্ডগোল করে বেশ বিপাকে পড়লেন উঠতি গায়িকা। সম্প্রতি ঘরে বসেই, ‘আজ জানে কি জিদ না কারো’ ধরেছিলেন তিনি। অনন্যার গানটি শোনার পর তাঁর এক অনুরাগী জানিয়েছেন, গানের একটি অংশের কথা অনন্যা গেয়েছেন ‘ইঁউ হি সোচো জারা’। কিন্তু ওই অংশের কথাটি হবে ‘তুম সি সোচো জারা’। তবে সবমিলিয়ে শ্রোতাদের মন ভরাতে মোটেই ব্যর্থ হননি তিনি।

 

Related Articles

Back to top button