গানবিনোদনভাইরালভিডিও

শুধু গান নয়, নাচেও পটু সারেগামাপা খ্যাত বাংলার মেয়ে অনন্যা! সঙ্গী হলেন অপর প্রতিযোগি লাজ

আজকের দিনে জীবনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ থেকে আমজনতা সকলেই নিজেদের দৈনন্দিন জীবনের নানান মুহূর্তের আপডেট দিয়ে থাকেন সেখানে। আর সেখানে মাঝেমধ্যেই ট্রেন্ডিং হতে থাকে নানান ধরনের গান। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তেমনই ট্রেন্ডিং হয়েছে ‘লেজি ল্যাড’ (Lazy Lad) গানটি।

এই গান যেন নেশার মতো। একবার শোনার পর বারবার শুনতে ইচ্ছা করে। সেলিব্রেটি থেকে আমজনতা সকলেই বুঁদ হয়ে রয়েছেন এই গানে। তাই পছন্দের গান নিয়ে ইতিমধ্যেই সকলেই নানান রিল ভিডিও বানিয়ে ফেলেছেন। এবার এই তালিকায় যুক্ত হয়েছেন জি টিভির হিন্দি সারেগামাপা (Saregamapa)খ্যাত বঙ্গ তনয়া অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty) এবং অপর এক প্রতিযোগি লাজ (Laz)।

Ananya Chakraborty

প্রথম দিন থেকেই অন্য ধাঁচের গান গেয়ে শ্রোতাদের মন ভরিয়েছেন বাংলার মেয়ে অনন্যা। প্রথাগত বলিউডের গান থেকে বেরিয়ে জাতীয় স্তরে তিনি বাংলার বাউলের মিশেলে শুনিয়েছেন নানান হিন্দি মাস্টারপিস। হাতে একতারা, আর কালার ব্রিড করা হেয়ার স্টাইলে প্রথম থেকেই অন্যদের থেকে নিজেকে একটু আলাদা করে নিয়েছেন অনন্যা।

এর আগে জি বাংলার সারেগামাপা’র মঞ্চও কাঁপিয়েছেন তিনি। আর এখন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি, থেকে শঙ্কর মহাদেবন সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। গান গাওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় অনন্যা।মাঝেমধ্যেই খালি গলাতেই গান ধরে শ্রোতাদের মন ভালো করে দেন তিনি। তবে এবার গান নয় লেজি ল্যাড গানের তালে পা মিলিয়ে মন ভরিয়েছেন দর্শকদের।

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে অনন্যা, অপর প্রতিযোগি লাজের সাথে এই রিল ভিডিও করে তুমুল নাচে মেতে উঠেছেন। ভিডিওর ক্যাপশনে অনন্যা লিখেছেন ‘একটা পজিটিভ মনোভাব, পজিটিভ জিনিস নিয়ে আসে।’ সেই হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দিয়েছেন ‘হ্যাপি আস’, ‘সোলমেট’, ‘জিটিভি’, ‘সারেগামাপা’,’ডান্সার’, ‘সিঙ্গার’।

Related Articles

Back to top button