বিনোদনসিনেমা

বলিউডের রাজত্ব করতে চান ভাইজান! সালমানের পারমিশন ছাড়া তৈরীই হত না ‘আতরাঙ্গি রে’

এই মুহূর্তে বলিউডের অন্যতম বহু প্রতিক্ষীত সিনেমা গুলির মধ্যে অন্যতম হল ‘আতরাঙ্গি রে’ (Atrangi Re)। সদ্য মুক্তি পেয়েছে আনন্দ এল রাই (Anand L Rai) পরিচালিত অক্ষয় কুমার, সারা আলি খান এবং ধনুষ অভিনীত এই সিনেমার ট্রেলার। যা ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমার ট্রেলারে ছবির ঝলক দেখে বোঝা যাচ্ছে পরিবারের চাপে ইচ্ছার বিরুদ্ধে রিঙ্কু এবং বিষ্ণুর।

উল্লেখ্য এই রিঙ্কুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সারা আলি খান(Sara Ali Khan) অন্যদিকে বিষ্ণু চরিত্রে রয়েছেন ধনুষ (Dhanush)। পরিবারের চাপে রিঙ্কুকে বিয়ে করছেন বিষ্ণু অন্যদিকে আর পাঁচজন সাধারণ মেয়ের মতো সিনেমার নায়িকা রিঙ্কুরও তার বিয়ে নিয়ে অনেক স্বপ্ন। সেও চায় তার স্বয়ম্বর সভা হোক, সেখান থেকে সে নিজে পছন্দের পাত্র বেছে নেবে।

তাই নিজেদের ইচ্ছের বিরুদ্ধে বিয়ে করে তারা ঠিক করেন বিয়ের পরেই তারা ডিভোর্স করবেন। সেসময় এন্ট্রি হয় অক্ষয় কুমারের (Akshay Kumar)। কিন্তু ততদিনে বিষ্ণু রিঙ্কুর প্রেমে পড়েছে। এদিকে সারা দুই পুরুষের মধ্যে কাকে জীবনসঙ্গী বেছে নেবে তা ঠিক করতে হিমশিম খেয়ে যায়। উল্লেখ্য এই সিনেমাটি আগামী, ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে(Disney Plus Hotstar)-এ মুক্তি পাবে সিনেমাটি।

তবে সম্প্রতি এই সিনেমার সাথে নাম জড়িয়েছে বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan)। জানা যাচ্ছে সিনেমার টাইটেল চূড়ান্ত করার জন্য সালমানের অনুমতি নিতে হয়েছিল। এপ্রসঙ্গে পরিচালক আনন্দ এল রাই জানিয়েছেন আতরাঙ্গি রে তৈরিই হত না যদি না ভাইজান এগিয়ে আসতেন। তিনি জানান একমাত্র সালমান খানের জন্যই তার ‘অতরঙ্গী রে’ তৈরির স্বপ্ন সফল হল হয়েছে।

এক সাক্ষাৎকারে আনন্দ এল রাই জানিয়েছেন তিনি প্রথমেই আতরাঙ্গি রে-এর টাইটেল পাননি। পরিচালক জানান সেরা ‘সলমান ভাই ওঁর প্রোডাকশন হাউসের হয়ে আতরাঙ্গি রে টাইটল আগে থেকেই ফিল্ম অ্যাসোসিয়েশনে রেজিস্টার করে রেখেছিলেন। কিন্তু আমার কথা শুনে একবাক্যে এই টাইটেল আমাকে ছেড়ে দিতে রাজি হয়ে যান। তবে একটাই শর্ত রাখেন আমার সামনে। ওঁর অ্যাসোসিয়েটদের বলেছিলেন যদি আমি নিজে এই ছবি পরিচালনা করি একমাত্র তখনই এই টাইটল সলমান খান ফিল্মস ছাড়বে।’

Related Articles

Back to top button