বিনোদনসিনেমা

সম্পর্ক নষ্ট করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে! প্রসেনজিৎ প্রসঙ্গে বিস্ফোরক অনামিকা সাহা

বাংলা সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় খলনায়িকা (Villain) হলেন অনামিকা সাহা (Anamika Saha)।একসময় তারপর খল নায়িকার চরিত্রের অভিনয় দেখে রাগে রাগে ফেটে পড়তেন দর্শকরা। তবে একটা সময় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপিয়ে অভিনয় করে বেড়ালেও বহুদিন তিনি ছিলেন পর্দার আড়ালে। যদিও এখন তিনি আবার ছোট পর্দার হাত ধরে ফিরে এসেছেন অভিনয়ে।

ইদানীং জি বাংলার ‘লালকুঠি’ সিরিয়ালে দেখা যায় এই বর্ষীয়ান অভিনেত্রী কে। কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকার কে কেন্দ্র করে শিরোনামে উঠে এসেছিলেন এই অভিনেত্রী।সেসময় নানা বিষয়ে বিস্ফোরক মন্তব্য করার পাশাপাশি এই বর্ষীয়ান অভিনেত্রীর আক্ষেপ ছিল ইন্ডাস্ট্রিতে এখন আর কেউ ডাকে না তাকে। তাই হাতে কাজ নেই তাঁর।

প্রসঙ্গত টলিউডের (Tollywod) ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সাথে একসময় একাধিক সিনেমায় অভিনয় করছিলেন এই বর্ষীয়ান অভিনেত্রী। তবে বেশিরভাগ সিনেমাতেই খল চরিত্রে দেখা যেত তাকে। তবে কিছুদিন আগে দেওয়া ওই সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন বুম্বা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে ক্যামেরার পিছনেও অত্যন্ত ভালো সম্পর্ক ছিল তাঁর। একসাথে নাকি সেসময় প্রচুর আড্ডাও দিয়েছেন তাঁরা।


এরইমধ্যে সম্প্রতি একটি ভিডিওতে এই অভিনেত্রী দাবি করেছেন সংবাদমাধ্যমে দেওয়া তাঁর সাক্ষাৎকারকে ভুলভাবে ব্যাখা করা হয়েছে। এমনকি তাঁর মুখে এমনও বেশ কিছু কথা বসানো হয়েছে যা তিনি আদতে বলেননি। বর্ষীয়ান অভিনেত্রীর দাবি এইভাবে তাঁর সাথে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সম্পর্ক নষ্ট করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

এছাড়াও এদিন বর্ষীয়ান এই অভিনেত্রী আজকালকার দিনের তরুণ প্রজন্মকে একহাত নিয়েছেন। তিনি বলেন এখন সবার হাতেই মোবাইল ফোন আর ইন্টারনেট চলে আসায় মানুষের কাছে ভুল খবর রটানো অত্যন্ত সহজ হয়ে দাঁড়িয়েছে। তাই সকলের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়ে এই বর্ষীয়ান অভিনেত্রী আর্জি জানান যাতে এইভাবে ভুল খবর না রটানো হয়।

Related Articles

Back to top button