বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

জি বাংলা ঘুরে জলসা কন্যা আবার জলসাতেই! জন্মাষ্টমীতেই ‘দেবকি’ হয়ে কামব্যাক করছেন অনামিকা

আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। তারপরেই আসছে ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি। পরের সপ্তাহে শুক্রবারেই ১৯ আগস্ট পড়ছে জন্মাষ্টমী। ভগবান শ্রীকৃষ্ণের জন্ম কাহিনী পুরনো হওয়ার নয় কখনই। প্রজন্মের পর প্রজন্ম ধরে মানুষের মনে নিজের স্থান পেয়ে আসছে এই পৌরাণিক কাহিনী। ইদানিং বাংলার দর্শকদের বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সিরিয়াল।

তবে দর্শকদের মনোরঞ্জনের কোনোরকম খামতি রাখেন না চ্যানেল কর্তৃপক্ষরা। তাই সামনেই জন্মাষ্টমী, আর এই বিশেষ দিনে শ্রীকৃষ্ণের জন্ম কাহিনীকে পর্দায় ফুটিয়ে তুলতে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে স্টার জলসা কর্তৃপক্ষ। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে জন্মাষ্টমী উপলক্ষে স্টার জলসার সেই বিশেষ নিবেদনের ছবি।

তাই মাঝে মধ্যেই দর্শকদের স্বাদ বদলের জন্য ভিন্ন সব অনুষ্ঠান নিয়ে আসে চ্যানেল কর্তৃপক্ষ। তেমনি সম্প্রতি স্টার জলসার তরফে আসছে জন্মাষ্টমী উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠান। সেখানে দেখানো হবে শ্রীকৃষ্ণের জন্মের কাহিনী। ইতিমধ্যেই সেই অনুষ্ঠানের প্রমো শেয়ার করেছে চ্যানেল কর্তৃপক্ষ। ভিডিওতে দেখা যাচ্ছে শ্রীকৃষ্ণের মায়ের চরিত্রে বহুদিন পরে স্টার জলসায় ফিরছেন অনামিকা চক্রবর্তী।

বহুদিন পর স্টার জলসায় ফিরছেন অনামিকা। এই চ্যানেলে ‘এখানে আকাশ নীল ২’ করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। জন্মাষ্টমী উপলক্ষেই আবারও স্টার জলসায় ফিরছেন অনামিকা। যা দেখার পর থেকে ভীষণ খুশি অভিনেত্রীর ভক্তরা। আসলে স্টার জলসায় এখানে আকাশ নীল শেষ হওয়ার পর জি বাংলায় ‘উড়ান তুবড়ি’ সিরিয়ালে খলনায়িকা চরিত্রে অভিনয় করছেন অনামিকা।

যদিও এই চরিত্রটি সেই ভাবে ছাপ ফেলতে পারেনি।  তাই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন স্টার জলসা কন্যা জি বাংলা ঘুরে জনপ্রিয়তা পাওয়ার জন্য আবারো ফিরে আসছেন স্টার জলসাতে। প্রসঙ্গত জন্মাষ্টমী স্পেশাল এই পর্বে শ্রীকৃষ্ণের পিতা বাসুদেব চরিত্রে দেখা যাচ্ছে বামাক্ষ্যাপা অভিনেতা সব্যসাচ চৌধুরী। অন্যদিকে শ্রীকৃষ্ণের পালিত মা যশোদা চরিত্রের অভিনয় করছেন খুকুমণি হোম ডেলিভারি সিরিয়ালের অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। অন্যদিকে নন্দ মহারাজ চরিত্রে দেখা যাচ্ছে গঙ্গারাম অভিনেতা অভিষেক বসুকে।

Related Articles

Back to top button