বিনোদনসিনেমাসিরিয়াল

ছোট পর্দা অতীত, এবার বড় পর্দয় জুটি বাঁধছেন, জনপ্রিয় টেলি নায়ক-নায়িকা অনামিকা-রাহুল

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। এই সিরিয়ালের হাত ধরেই এখন বিনোদন জগতের বিভিন্ন মাধ্যমে গুলিতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন অভিনেতা, অভিনেত্রীরা। সিনেমা, ওয়েব সিরিজ এর পাশাপাশি সিরিয়াল বাদ নেই কোনো কিছুই। এই বাংলা ইন্ডাস্ট্রির এমনই একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)।

কখনও ওয়েব সিরিজ, তো কখনও সিনেমা কিংবা কখনও সিরিয়াল।বিনোদনের সমস্ত মাধ্যমেই চুটিয়ে কাজ করেন এই অভিনেত্রী। প্রসঙ্গত স্টার জলসায় জনপ্রিয় মেগা সিরিয়াল ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের নতুন পর্বে হিয়া চরিত্রে অভিনয় করে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অনামিকা।

এই মুহূর্তে তিনি জি বাংলার ‘উড়ন তুবড়ি’ (Uran Tubri) ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। খুব তাড়াতাড়ি বড়পর্দায় মুক্তি পাবে অনামিকা অভিনীত সিনেমা ‘ইস্কাবন’ (Iskabon)। প্রসঙ্গত অনামিকা ছাড়াও বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় একজন টেলি অভিনেতা হলেন রাহুল দেব বোস (Rahul Deb Bose)।

‘বাজল তোমার আলোর বেনু’ থেকে শুরু করে ‘ভজো গোবিন্দ’, ‘প্রথমা কাদম্বিনী’র মতো একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। এছাড়া বেশ বড়পর্দাতেও অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তার। সূত্রের খবর এবার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনেতা অভিনেত্রী অনামিকা চক্রবর্তী এবং অভিনেতা রাহুল দেব বোস।

জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি ‘শহরের উষ্ণতম দিনে’ (Sohorer Ushnotama Dine) নামে এক নতুন সিনেমায় একসঙ্গে জুটি বাঁধবেন রাহুল,অনামিকা। এই সিনেমার হাত ধরেই এবার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন রাহুল-অনামিকা। প্রসঙ্গত আগেই জানা গিয়েছে এই সিনেমার হাত ধরে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন ছোটপর্দার জনপ্রিয় জুটি অনুরাগ-মেঘলা অর্থাৎ বিক্রম -সোলাঙ্কি। এছাড়াও এই সিনেমায় দেখা যাবে ছোট পর্দার আরও এক জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জীকে।

Related Articles

Back to top button