বিনোদন

খুব কাছের মানুষকে হারিয়ে শোকে ভেঙে পড়লেন এখানে আকাশ নীলের হিয়া ওরফে অনামিকা চক্রবর্তী!

বেশ কয়েকদিন হল শেষ হয়েছে বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’। কিন্তু এই ধারাবাহিক শেষ হওয়ায় মোটেও খুশি নন উজান হিয়ার ভক্তরা। পুরোনো স্মৃতি আগলেই দিন কাটাচ্ছেন তারা। তাদের প্রিয় জুটিকে ফের একসাথে দেখার জন্য ইতিমধ্যেই অধীর আগ্রহে অপেক্ষা করছে হিয়ান-প্রেমীরা।

মন খারাপ হিয়া অর্থাৎ অনামিকা চক্রবর্তীর (Anamika Chakraborty) অনুরাগীদেরও। শুধু এই ধারাবাহিকই নয় এর আগেও একাধিক ভালো কাজ উপহার দিয়েছেন তিনি। হইচই খ্যাত ওয়েব সিরিজ ‘হোলি ফাকে’ও জমিয়ে অভিনয় করেছেন অভিনেত্রী। তারপর প্রায় এক বছর জনপ্রিয় ধারাবাহিকে কাজ করার পর ‘হিয়া’ চরিত্রটি প্রচুর ভালোবাসা কুড়িয়েছে।

আর এত ভালোবাসা যেমন পেয়েছেন তেমনই তার মর্যাদাও রাখার চেষ্টা করেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। এদিন এক অনুরাগীর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন শোকে কাতর অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। স্নেহা নামের ওই মেয়েটি গত ৯ ই অগাস্ট মারা যান। দীর্ঘদিন ধরেই তিনি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আর প্রয়াত স্নেহা ছিলেন হিয়ান জুটির ডাই হার্ট ফ্যান।

 

মৃত্যুর আগে তাই হিয়ান অনামিকাকে চিঠি লিখে যান স্নেহা। কিন্তু আজ আর সে নেই। এই ঘটনা যে তাকে ঠিক কতটা নাড়িয়ে দিয়েছে তা অভিনেত্রীর পোস্টেই স্পষ্ট। দীর্ঘ পোস্টে অনামিকা স্নেহার আত্মার শান্তি কামনা করে লিখেছেন নিঃস্বার্থ ভালোবাসা তার লক্ষ্যে পৌঁছে যায়।

অনামিকা স্নেহাকে হারানোর বেদনা বুকে নিয়ে জনিয়েছেন তাকে কেউ স্নেহার মতো ভালোবাসতে পারবেনা। স্নেহার আগামী জন্মের জন্য প্রার্থনা করেছেন অনামিকা। তার সাথেই দিয়েছেন স্নেহার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টের লিঙ্ক। স্নেহার বোন সেই পোস্টে জানিয়েছেন, তার দিদি যেখানেই থাকুক খুশি হবেন কেননা অনামিকা তার জন্য এতটা ভেবেছেন।

 

Related Articles

Back to top button