বিনোদনভিডিওসিরিয়াল

আর বাঁচতে ইচ্ছা করছে না! ‘মন ফাগুন’র ঋষি-পিহুকে রোস্ট করে ধুয়ে দিল অ্যামিউজিং রি, রইল ভিডিও

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মন ফাগুন’ (Mon Phagun)। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের ড্রয়িং রুমের অংশ হয়ে গিয়েছেন ঋষি এবং পিহু। ধারাবাহিকের মুখ্য চরিত্রের রসায়নও দর্শকদের বেশ পছন্দের। সেই ঋষিরাজ এবং পিহুর সেই ‘কেমিস্ট্রি’ দেখতেই রাত সাড়ে আটটা বাজলেই টিভি খুলে বসে পড়েন তাঁদের অনুরাগীরা।

প্রত্যেকটি বাংলা ধারাবাহিকের মতোই ‘মন ফাগুন’এও রয়েছে ধারাবাহিক সুপারহিট করার নানান ‘মশলা’। অন্যান্য ধারাবাহিকে যেমন অতিনাটকীয়তা, অবাস্তব নানান জিনিস দেখানো হয়, তেমনই এখানেও হয়। ঠিক সেই কারণেই সামাজিক মাধ্যমে এই বিষয়ক নানান মিম প্রায়শয়ই চোখে পড়ে।

Mon Phagun,Rishi and Pihu,Amusing Rii,Amusing Rii roasts Mon Phagun,Bengali Serial,Entertainment,মন ফাগুন,ঋষি এবং পিহু,অ্যামিউজিং রি,অ্যামিউজিং রি এবং মন ফাগুন,বাংলা সিরিয়াল,বিনোদন

তবে এবার এক জনপ্রিয় ইউটিউবার প্রকাশ্যে ঋষি-পিহুর ‘ক্লাস’ নিয়েছেন। যে ভিডিও মুহূর্তের মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। নেটাগরিকদের একাংশ তো সেই ভিডিও দেখে নিজেদের হাসি চেপে রাখতে পারছেন না।

বাংলার জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে একজন হলেন অ্যামিউজিং রি (Amusing Rii)। এর আগেও বিভিন্ন বাংলা ধারাবাহিক নিয়ে ‘রোস্টিং’ ভিডিও বানিয়েছেন তিনি। তবে ঋষি-পিহুকে ‘ধুয়ে’ যে ভিডিও তিনি বানিয়েছেন সেটির মতো জনপ্রিয়তা সেগুলি পায়নি। সামাজিক মাধ্যমে পুরো ছেয়ে গিয়েছে সেই মজার ভিডিও।

Amusing Rii and Mon Phagun

অ্যামিউজিং রি নিজের ভিডিওতে বলেছেন, ‘মন ফাগুন’এর গল্প দেখে তাঁর নাকি আর বেঁচে থাকার ইচ্ছে নেই! পাশাপাশি খুদে বয়স থেকে ঋষি-পিহুর প্রেমকে ‘পাকামি’ বলা থেকে শুরু করে দুই সপ্তর্ষিমণ্ডল মিলে যাওয়া- ‘মন ফাগুন’এর গল্পের গরু শুধু গাছে উঠেছে তাই নয়, ধীরে ধীরে যেন বাস্তবে ফেরার কথাই ভুলে যাচ্ছে। আবার ধারাবাহিকের মুখ্য চরিত্রদের এক করতে যেভাবে গল্পের মোড় ঘোরানো হয়েছে, তাও দর্শকদের একাংশের কাছে বেশ অবাস্তব লেগেছে।

এই সব কিছু নিজের ‘স্টাইলে’ উপস্থাপক করেছেন বাংলার এই জনপ্রিয় ইউটিউবার। সেই ভিডিও দেখেই হাসতে-হাসতে পেট ব্যথা হয়ে গিয়েছে নেটাগরিকদের। তবে রি’র রোস্টিং ভিডিও দেখে আবার ঋষি-পিহুর অনুরাগীরা বেজায় চটেছেন। প্রিয় ধারাবাহিককে ‘রোস্ট’ করায় প্রতিবাদও করেছেন তাঁরা।

Related Articles

Back to top button