বিনোদনসিনেমা

মেয়ে সারাকে প্রেমের মন্ত্র শেখাচ্ছেন অমৃতা! মায়ের দেওয়া পরামর্শে দারুন উচ্ছসিত অভিনেত্রী

বলিউডে নতুন দের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সারা আলি খান(Sara Ali Khan) । নবাব পরিবারের মেয়ে হওয়ার সুবাদে স্টারকিড হিসাবেও বিপুল জনপ্রিয়তা রয়েছে সারার। অভিনয়ে আসার অল্প কয়েকদিনের মধ্যেই তাঁর অভিনয়ের জাদুতে মুগ্ধ অসংখ্য দর্শক। আর ব্যাপক জনপ্রিয়তা লাভের কারণেই দেশজুড়ে ছড়িয়ে ছিটিয়ে অসংখ্য ভক্ত ।

একথা কমবেশী সকলেই জানেন সারা হলেন একেবারে ‘মাম্মাস’ গার্ল। সারা মা অমৃতা সিংও (Amrita Singh) হলেনে একজন প্রাক্তন অভিনেত্রী। এখন এককথায় তিনিই হলেন মেয়ে সারার ফ্রেন্ড, ফিলোজফার এবং গাইড। মায়ের সম্পর্কে বলতে গিয়ে সারা জানিয়েছিলেন তাঁর মা হলেন তাঁর সবথেকে বড় সমালোচক,গাইড এবং উৎসাহ প্রদানকারীও।

sara ali khan সারা আলী খান

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সারার একটি সাক্ষাৎকার। সেখানে মায়ের বিষয়ে গোপন তথ্য ফাঁস করেছেন অভিনেত্রী। সারা জানিয়েছেন তাঁর মা’ ই হলেন তাঁর জীবনের সবচেয়ে প্রিয় বন্ধু। এবং তাঁদের মধ্যে মা মেয়ের সম্পর্কটা এতটাই ভালো যে তিনি সারাকে ডেটিং সংক্রান্ত বিষয়েও গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়ে থাকেন বলে জানিয়েছেন সারা।

সম্প্রতি ওই সাক্ষাৎকারে সারা জানিয়েছেন ‘আমার মনে হয় আমার মা, বন্ধুরা, এবং আশেপাশের কয়েকজন আমায় লাগাতার একটাই কথা বলে সেটা হল সবসময় নিজের মতো থাকো। শুধুমাত্র অন্য কেউ চায় বলে নিজের মধ্যে কোনো পরিবর্তন আনতে যেও না। নিজের প্রতি সহানুভূতিশীল হওয়া, যত্নশীল হওয়া, প্রয়োজন এবং সর্বোপরি তোমার সবকিছুই ডিএনএর অংশ, তাই সেটাই করা উচিত যেটা তোমার ডিএনএ চায়।

Amrita Singh, Sara Ali Khan.

সেইসাথে সিম্বা অভিনেত্রী সারার আরও সংযোজন ‘কিন্তু যদি কারও নিজস্ব মতামত থাকে তবে অন্য কারো জন্য নিজের মুখ বন্ধ রাখা ঠিক নয়। তাছাড়া এমনটা করা হলে সেই বিষয়টা সংক্ষিপ্ত হলেও, টেকসই হবে না ‘ তবে একথা সবাই বলবে অমৃতার পরামর্শ বর্তমান প্রজন্মের সমস্ত মেয়েদের জন্যই সমান গুরুত্বপূর্ণ। বিশেষ করে তাঁদের জন্য যারা কঠোর পরিশ্রমের মাধ্যমে বিশ্ব জয় করতে চায় এবং তাদের আত্ম-পরিচয় তৈরি করতে চায়।

Related Articles

Back to top button