গসিপবিনোদনসিনেমা

বলিউডের অমৃতা সিং ও বিনোদ খান্নার প্রেমকাহিনীর ভিলেন ছিলেন অভিনেত্রীর মা!

বলিউড অভিনেত্রীদের মধ্যে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন অমৃতা সিং (Amrita Singh)। আশির দশকে অভিনেত্রীর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। সেই সময় বলিউডের সুপার ষ্টার অভিনেতাদের সাথে অভিনয় করেছেন অমৃতা। ছবিতে অভিনয়ের জন্য তো বটেই নিজের প্রেমের সম্পর্কের কারণেও বি টাউনে চর্চার বিষয় ছিলেন অভিনেত্রী। বলিউড অভিনেতা থেকে শুরু করে খেলোয়াড় একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

সানি দেওল (Sunny Deol), রবি শাস্ত্রী (Ravi Shastri), বিনোদ খান্না (Vinod Khanna) ও সাইফ আলী খান (Saif Ali Khan) এই চার জনের সাথে সম্পর্কের জন্য সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। রবি শাস্ত্রীর সাথে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল অভিনেত্রীর। দুজনে বিয়েও করতে চেয়েছিলেন কিন্তু শেষমেশ সম্পর্ক ভেঙে যায়। এরপর অভিনেতা বিনোদ খান্নার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন অমৃতা সিং। তাদের প্রেমকাহিনী একসময় বেশ চর্চার বিষয় ছিল বি টাউনে।

আসলে যে সময় বিনোদ খান্না ও অমৃতা সিংয়ের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয় সেটা ছিল ৮০ এর দশক। সেই সময় বলিউডের হ্যান্ডসাম হিরোদের মধ্যে অন্যতম ছিলেন বিনোদ খান্না। দর্শকরা তো বটেই, অভিনেত্রীরাও বিনোদ খান্নাকে কাছে পেতে চাইতেন। প্রথমে বিনোদ খান্না অমৃতাকে সেভাবে পাত্তা দেননি, তবে হার মানেন নি অমৃতা। শেষমেশ বিনোদ খান্নার সাথে প্রথমে বন্ধুত্ব ও তারপর প্রেমের সম্পর্ক স্থাপন করেছিলেন অভিনেত্রী।

Vinod Khanna Amrita Singh বিনোদ খান্না অমৃতা সিং

ধর্মসংকট, বাটওয়ারা ছবিতে বিনোদ খান্নার সাথে একত্রে কাজ করেছিলেন অভিনেত্রী। বিনোদ খান্না ও অমৃতা সিংয়ের সম্পর্ক বি টাউনে চর্চার বিষয় হয়ে গেলে অভিনেত্রীর মা সেটা জানতে পারেন। জানতে পেরে মেয়ের এই সম্পর্ক মোটেই পছন্দ করেননি মা রুখসানা বেগম। কারণ দুজনের মধ্যে বয়সের পার্থক্য ছিল অনেকটাই বেশি। অমৃতার থেকে প্রায় ১১ বছরের বড় ছিলেন বিনোদ খান্না। তাছাড়া বিনোদ খান্নার সাথে বলিউডের একাধিক অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল বিটাউনে।

Vinod Khanna Amrita Singh বিনোদ খান্না অমৃতা সিং

মায়ের অসম্মতির কারণে শেষমেশ বিনোদ খান্নার সাথে সম্পর্ক ভেঙে যায় অমৃতার। এরপর অবশ্য নিজের থেকে বয়সে ছোট অভিনেতাকে বিয়ে করেন অমৃতা সিং। হ্যাঁ ঠিকই ধরেছেন সাইফ আলী খান। সাইফ তার প্রথম স্ত্রী অমৃতার থেকে বয়সে ১২ বছরের ছোট ছিলেন। তবে সেই বিয়ে শেষমেশ টেকেনি। দুই সন্তান হবার পরেও অমৃতা ও সাইফ আলী খানের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button