ছবিবিনোদনসিনেমা

মা হয়ে সদ্যজাত ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী অমৃতা রাও

করোনা কাল থেকেই বলিউডে খুশির খবর আসতেই চলেছে। গত বছর নভেম্বর মাসেই মা হয়েছিন ‘বিবাহ’ ছবির বিখ্যাত অভিনেত্রী অমৃতা রাও (Amrita Rao)। অভিনেত্রীকে শাহরুখ খানের সাথে ‘মে হু না’ ছবিতে দেখা গিয়েছিল। ছবিতে একেবারেই টম্ব বয় গোছের চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপরেও একাধিক ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। অভিনেত্রী ২০১৬ সালে রেডিও জকি আনমোলের (RJ Anmol) সাথে বিয়ে করেছেন।

Amrita Rao

বিয়ের চারবছর পর গতবছর সুখবর দিয়েছিলেন অভিনেত্রী। দুই থেকে তিন হতে চলেছেন অভিনেত্রী। এরপর মা হয়েছেন অভিনেত্রী, অমৃতা ও আনমোলের পরিবারে এসেছে ছেলে সন্তান। এদিন প্রথম মা হবার পর সন্তান সহ প্রথম ছবি শেয়ার করলেন অভিনেত্রী। সাথে জানালেন কি নাম রেখেছেন একরত্তির।

Amrita Rao

একরত্তি ছেলের সাথে অমৃতা ও আনমোলের একটি ছবি শেয়ার করেছেন আরজে আনমোল নিজেই। ছবিতে ছোট্ট খিল খিলিয়ে হাসতে দেখা যাচ্ছে খুদেকে। আর হাসছে অমৃতা ও আনমোল। দুজনেই ছেলের হাসির দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের পৃথিবী, আমাদের সমস্ত খুশি বীর’। অর্থাৎ অমৃতা তার ছেলের নাম রেখেছেন বীর।

প্রত্নগত, গত বছর নভেম্বরেই মা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এতদিন ছেলে হয়েছে জানালেও ছেলের ছবি প্রকাশ্যে আনেন নি। আসলে ইদানিং সেলেব্রিটিদের মধ্যে সন্তানদের ক্যামেরার সামনে হাজির করাটা একটু পাল্টে গিয়েছে। নবজাত সন্তানদের নিয়ে একটি ব্যক্তিগত সময় চেয়ে নিচ্ছেন সকলেই। টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি ও অভিনেত্রী অনুষ্কা শর্মার কন্যা ভামিকার ছবিও এপর্যন্ত সম্পূর্ণ প্রকাশ্যে আসেনি।

অন্যদিকে বেশ কিছুদিন হল মা হয়েছেন বলিউডের আরেক অভিনেত্রী কারিনা কাপুর। কিন্তু কারিনাও তার দ্বিতীয় পুত্রের ছবি এপর্যন্ত প্রকাশ্যে আনেননি। ছেলেকে ক্যামেরার সামনে আনার জন্য কিছুটা সময় চেয়ে নিয়েছেন অভিনেত্রী। যদিও কারিনার দ্বিতীয় পুত্রকে মাঝে একবার হাসপাতাল থেকে ফেরার সময় ধরা গিয়েছিল ক্যামেরায়। তবে, শুধু মাথাটাই দেখা  গিয়েছিল তাও পিছন থেকে স্পষ্টভাবে মুখ দেখতে পাওয়া যায়নি।

Related Articles

Back to top button